যশোরে হানিফ পরিবহন কেড়ে নিলো দুই প্রাণ

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে হানিফ পরিবহন কেড়ে নিলো দু’টি প্রাণ। বেপরোয়া গাড়ি চালিয়ে ইজিবাইকের চালক ইমরান হোসেন রানা (২২) ও যাত্রী বাবুল আক্তারকে চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান।
সোমবার দুপুরে সদর উপজেলার যশোর-খুলনা মহাসড়কের হাটবিলায় এঘটনা ঘটে। পুলিশ চালক ও গাড়িটি আটক করেছে।
নিহত ইমরান হোসেন রানা সদর উপজেলার তুলাগোলদারপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এবং বাবুল আক্তার জয়ন্তা গ্রামের বদর আলীর ছেলে।
এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সমীর কুমার সরকার।
স্থানীয়রা জানিয়েছে, নিহত বাবুল আক্তার টেলিভিশন মেরামতের কাজ করেন। রূপদিয়া বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠান। গতকাল নিজের জন্ম নিবন্ধনপত্রের ভুল সংশোধনের জন্য বসুন্দিয়া ইউনিয়ন পরিষদে যান। সেখান থেকে বসুন্দিয়া মোড়ে ফেরার পথে হাটবিলা নামক স্থানে পৌঁছালে যশোর-খুলনাগামী হানিফ এন্টারপ্রাইজের (ঢাকা মেট্রো-গ-১৫-২৬০৯) একটি তাদের চাপা দেয়। এসময় স্থানীয়রা চালক শামসুর রহমানকে আটক করেন। শামসুর রহমান খুলনার খালিশপুর পুরাতন কলোনীর সোলাইমানের ছেলে। খবর পেয়ে কোতোয়ালি মডেল থানার এসআই মাহবুবুল আলম চালক ও গাড়িটি থানায় নিয়ে আসেন।
নিহত ইমরান হোসেন রানার স্বজন যশোর সদর উপজেলার রূপদিয়া এলাকার টুটুল জানিয়েছেন, রানা দীর্ঘদিন ধরে ইজিবাইক চালিয়ে জীবীকা নির্বাহ করেন।
এব্যাপারে কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক সমীর কুমার সরকার জানিয়েছেন, ঘাতক চালককে আটক ও গাড়িটি জব্দ করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার