দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ পূর্ণ পয়েন্ট অর্জন নীরব বন্ধন ও আজাদ স্পোর্টিং ক্লাবের

নিজস্ব প্রতিবেদক॥ যশোরের শেখ কামাল দ্বিতীয় বিভাগ ফুটবল লিগে পূর্ণ পয়েন্ট অর্জন করেছে নীরব বন্ধন ক্রীড়া চক্র ও আজাদ স্পোর্টিং ক্লাব। গতকাল রোববার শামস্-উল-হুদা স্টেডিয়ামে লিগের এই দু’টি ম্যাচ অনুষ্ঠিত হয়।
যশোর জেলা ফুটবল এ্যাসোসিয়েশন আয়োজিত প্রথম ম্যাচে নীরব বন্ধন ক্রীড়া চক্র ৩-১ গোলে হারিয়েছে তির্যক যশোরকে। দ্বিতীয় ম্যাচে আজাদ স্পোর্টিং ক্লাব নওয়াপাড়ার কাছে ১-০ গোলে পরাজিত হয়েছে উপশহর ব্রাদার্স ইউনিয়ন।
প্রথম ম্যাচে মুখোমুখি হয় নীরব বন্ধন ক্রীড়া চক্র ও তির্যক যশোর। নীরব বন্ধন ক্রীড়া চক্র প্রথমার্ধের ৩৯ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেয়। গোলটি করেন শাহীন। সেই শাহীন দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে আরও একটি গোল করেন। তির্যক যশোরে একমাত্র গোলটি করেন ৬৮ মিনিটে সুজয় বিশ্বাস। নীরব বন্ধন ক্রীড়া চক্রের তৃতীয় গোলটি করেন রাকিবুল। ম্যাচে ৭৪ মিনিটে এই গোলটি করেন রাকিবুল। নির্ধারিত সময় আর কোনো পক্ষ গোল করতে পারেনি। ফলে ৩-১ গোল জয় নিশ্চিত করে নীরব বন্ধন ক্রীড়া চক্র।
শেষ ম্যাচে আজাদ স্পোর্টিং ক্লাব নওয়াপাড়ার বিপক্ষে মাঠে নামে উপশহর ব্রাদার্স ইউনিয়ন। মাঠে নেমে দুুই পক্ষই প্রথমার্ধে ভালোই খেলে। কিন্তু প্রথমার্ধে কোন পক্ষ গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধে মাঠে একক আধিপত্য বিস্তার করে আজাদ স্পোর্টিং ক্লাব। তার ফল হিসাবে ৬৮ মিনিটে আজাদ স্পোর্টিং ক্লাবের বাইজিদ হোসেন একমাত্র গোলটি করেন।
আজকের খেলা ঃ বসুন্দিয়া খেলোয়াড় কল্যাণ সমিতি বনাম ঋতু ক্রীড়া চক্র (দুপুর ৩টা ৩০ মিনিট)।

শেয়ার