নড়াইল পুলিশ লাইনের পতিত জমিতে ধান ও সবজি চাষ দেখে মুগ্ধ ডিআইজি

নড়াইল প্রতিনিধি ॥ নড়াইল পুলিশ লাইনের পতিত জমিতে ধান ও সবজি চাষ দেখে মুগ্ধ হয়েছেন খুলনা রেঞ্জ পুলিশের ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার)। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ১০টায় নড়াইল জেলা পুলিশের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ শেষে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) এর উদ্যোগে নড়াইলের পুলিশ লাইনের পতিত জমিতে রোপনকৃত ধান, সবজি ক্ষেত তিনি ঘুরে ঘুরে দেখেন। এরপর পুলিশ সুপারের বাসভবনের সামনে অবস্থিত মৎস্য এ্যকুরিয়ামও দেখতে যান তিনি। নড়াইলের পুলিশ সুপারের এরূপ প্রকৃতিপ্রেম দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম পিপিএম, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দিন, সহকারি পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন কুমার বিশ্বাস, নড়াইল সদর, লোহাগড়া, কালিয়া ও নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ, নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি আশিকুর রহমান, ডিআইও-১ এস এম ইকবাল হোসেন প্রমুখ।
ধান ও সবজি ক্ষেত পরিদর্শনকালে বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার) বলেন, নড়াইলের পুলিশ সুপারের প্রকৃতিপ্রেমের এ নিদর্শন সত্যিই প্রশংসনীয়। বাংলাদেশের প্রত্যেক জেলায় এরকম একজন পুলিশ সুপার থাকলে প্রতিটি জেলায় সবুজের সমারোহ ঘটবে বলে তিনি মত প্রকাশ করেন। এখানকার চাষকৃত সবজি ও মাছ পুলিশ লাইন মেসে সরবরাহ করায় তিনি সন্তোষ প্রকাশ করেন।

শেয়ার