কালীগঞ্জে দুর্নীতি প্রতিরোধে পল্লী বিদ্যুতের গণশুনানি

নিজস্ব প্রতিবেদ, কালীগঞ্জ ॥ ঝিনাইদহের কালীগঞ্জ কোলা ইউনিয়নে পল্লী বিদ্যুতের গ্রাহকদের ভোগান্তি ও দুর্নীতি প্রতিরোধে বিদ্যুৎ গ্রাহক ও সংযোগ প্রত্যাশীদের নিয়ে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার সময় কালীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে উপজেলার কোলা ইউনিয়ন পরিষদ হলরুমে এই গণশুনানি অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে কোলা ইউনিয়নের চেয়ারম্যান আইয়ূব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত গণশুনানীতে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির কালীগঞ্জ জোনাল অফিসের ডিজিএম আব্দুর রউফ, পল্লী বিদ্যুতের সহকারী প্রকৌশলী মোতাহার হোসেন, পল্লী বিদ্যুৎ সমিতির আঞ্চলিক পরিচালক আব্দুল গফফার প্রমূখ।
প্রধান অতিথির বক্তৃতায় পল্লী বিদ্যুৎ সমিতির ডিজি এম আব্দুর রব বলেন, বিদ্যুতের গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে প্রতিটি এলাকাতে এভাবে গণশুনানি করে এই বিভাগের দুর্বলতাগুলো চিহ্নিত করে ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, আগের দিনের মত এখন আর গ্রাহক ভোগান্তি নেই। কেন না মানুষ সচেতন হয়েছে। তিনি বলেন, সেবামূলক এই খাতের সর্বোচ্চ সেবা নিশ্চিত করণে কর্মিরা আজ মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। গণশুনানিতে শত শত গ্রাহক ও এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার