যশোরে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি’র বিক্ষোভ সমাবেশ ৪ মে

নিজস্ব প্রতিবেদক॥ অব্যাহতভাবে নারী ও শিশুদের উপর যৌন নিপীড়নের প্রতিবাদে যশোরে বিক্ষোভ সমাবেশ করবে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি। আগামী ৪ মে বিকেলে যশোর টাউন হল ময়দানে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। বুধবার সন্ধ্যায় যশোর শিল্পকলা একাডেমিতে এক সভায় এ কর্মসূচি গ্রহণ করা হয়।
অব্যাহত নারী ও শিশুদের উপর যৌন নিপীড়ন বন্ধে বিভিন্ন শ্রেণিপেশার প্রতিনিধিদের এই সভায় সভাপতিত্ব করেন বাঁচতে শেখার নির্বাহী পরিচালক আঞ্জেলা গোমেজ। সভায় জয়তী সোসাইটি’র নির্বাহী পরিচালক অর্চনা বিশ্বাসকে আহ্বায়ক ও আইইডি’র বিথীকা সরকারকে সদস্য সচিব করে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন করা হয়।
সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, যশোর শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বুলু, বিশিষ্ট শিক্ষাবিদ সন্তোষ হালদার, সিনিয়র সাংবাদিক মুক্তিযোদ্ধা রুকুনউদ্দৌলাহ্, টিইউসি নেতা মাহবুবুর রহমান মজনু, সুরধুনীর সভাপতি হারুন অর রশিদ, সিপিবি যশোরের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক ইলাহদাদ খাঁন, ওয়ার্কার্স পার্টি নেতা নাজিম উদ্দিন, জনউদ্যোগের আহ্বায়ক নাজির আহমেদ, যশোর সাংবাদিক ইউনিয়ন জেইউজে সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, আয়কর আইনজীবী আফরোজা বেগম, মহিলা পরিষদ নেত্রী কামরুন নাহার কনা, বাঁচতে শেখার অর্পা ইরা বাড়ৈ প্রমুখ।

শেয়ার