বর্ষবরণ প্রস্তুতি দেখতে চাঁদের হাট ও উদীচীতে জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক॥ বর্ষবরণ অনুষ্ঠানের প্রস্তুতি দেখতে জেলা প্রশাসক মো. আব্দুল আওয়াল শুক্রবার সন্ধ্যায় চাঁদের হাট যশোর জেলা শাখা পরিদর্শন করেছেন। এ সময় তিনি নৃত্য ও গানের মহড়া দেখেন এবং মঙ্গল শোভাযাত্রার উপকরণ তৈরির প্রস্তুতি দেখেন। এ সময় তিনি বলেন, শৈশবে চাঁদের হাট আমার জীবনকে সমৃদ্ধ করতে ভূমিকা রেখেছে। এখানকার ছেলেমেয়েরা আমার চেয়ে সমৃদ্ধ হয়ে দেশের কল্যাণে ভূমিকা রাখবে।
পরিদর্শনকালে জেলা প্রশাসকের বাল্যবন্ধু ও চাঁদের হাটের নাটোরের সাবেক কর্মী বিশিষ্ট শিল্পপতি আমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হুসাইন শওকত, চাঁদের হাট যশোরের উপদেষ্টা বিনয় কৃষ্ণ মল্লিক ও মোকসিমুল বারী অপু, সভাপতি রবিউল আলম, সহ-সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক এসএম আরিফ, যুগ্ম সম্পাদক তুরানী চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক সম্পাদক হিমাদ্রী সাহা মনি ও আব্দুর রকিব সরদার, কর্মী তুহিন হাসান, রবিউল ইসলাম আকাশ, মিজানুর রহমান, সরোজিৎ মন্ডল, রাবেয়া সুলতানা, মুসলিমা আক্তার মৌ, জিনিয়া, মার্গারেট প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে জেলা প্রশাসক মো. আব্দুল আওয়াল উদীচী কার্যালয় পরিদর্শন করেন। এ সময় জেলা প্রশাসক সংগঠনটির মহড়া কার্যক্রম এবং দেওয়ালচিত্র অংকন প্রত্যক্ষ করেন। উদীচী কর্মকর্তাদের মধ্যে সভাপতি ডিএম শাহিদুজ্জামান, সহ-সভাপতি তন্দ্রা ভটাচার্য্য, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান খান প্রমুখ উপস্থিত ছিলেন।

SHARE