যশোরে ইজিবাইক চালক রুবেল হত্যা মামলার আসামি সিকদার গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে ইজিবাইক চালক রুবেল হত্যা মামলার আসামি আশরাফুল কবীর সিকদারকে গ্রেপ্তার করেছে সিআইডি পুলিশ। বৃহস্পতিবার বিকেলে এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সিকদার শহরের ষষ্ঠীতলার রাকিব সিকদারের ছেলে।
এলাকাবাসী জানিয়েছেন, যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়ার শহিদ ড্রাইভারের ছেলে রুবেল হোসেন পেশায় ইজিবাইক চালক ছিলেন। ষষ্ঠীতলার শীর্ষ সন্ত্রাসী বাহিনী প্রধান বিএনপি নেতা আলমাস হোসেনের ছেলে মেহেবুবুর রহমান ম্যানসেল এলাকায় খুন, ডাকাতি, দখলবাজি, অস্ত্রবাজি, বোমাবাজি, চাঁদাবাজি ও ছিনতাইসহ নানা ধরনের অপরাধ অপকর্মের চালিয়ে আসছিল। সে কারনে ম্যানসেলের হয়ে রেলগেট পশ্চিমপাড়ার মাদক দম্পতি রেখা-ফায়েকের ছেলে সাগর-রমজান, ভাইপো রাকিব, বাবু, আশরাফুল কবির শিকদার, তুহিন, রানা, জাফর ও জাহিদ, পলাশ, মোহন আলী সাহেদ হোসেন নয়ন ওরফে হিটার নয়নসহ অনেকেই ইজিবাইক থেকে চাঁদা আদায় করছিল। চালক রুবেল তাদের চাঁদা না দেয়ায় গত বছরের ২০ এপ্রিল বিকেলে অপিরিচিত একটি নম্বর থেকে রুবেলকে ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর ম্যানসেলের হুকুমে রুবেলকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে ফেলে রেখে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন সেখান থেকে রুবেলকে উদ্ধারের পর যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে পরে তাকে ঢাকা মেডিকেলে নেয়া হয়। আর সেখানেই ২৪ এপ্রিল রুবেল মারা যান। এঘটনায় নিহতের বোন নাজমা খাতুন বাদী হয়ে যশোরের ২৫ এপ্রিল জুডিসিয়াল আদালতে ম্যানসেলসহ ১৩জনের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেন। আদালতের নির্দেশে থানা পুলিশ মামলাটি রেকর্ড করে।
এ মামলার বর্তমান তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক হারুন অর রশিদ বৃহস্পতিবার বিকেলে এলাকা থেকে সিকদারকে গ্রেপ্তার করেন।

SHARE