যশোরে বিজিবির আন্তঃব্যাটালিয়ন বক্সিং প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক॥ বর্ডার গার্ড বাংলাদেশের ৪৯ ব্যাটালিয়নের সার্বিক ব্যবস্থাপনায় আন্তঃব্যাটালিয়ন বক্সিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় ৫টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ০৩ টি তা¤্র পদক পেয়ে চ্যা¤িপয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন। আর ২টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ৩টি তা¤্র পদক পেয়ে রানার আপ হয়েছে ৫৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন।
৪৯ বিজিবির অধিনায়ক সেলিম রেজা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, ৭ থেকে ১০ এপ্রিল বিজিবির যশোর রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন বক্সিং প্রতিযোগিতা হয় যশোর বিজিবি মাঠে। প্রতিযোগিতায় খুলনা এবং কুষ্টিয়া সেক্টরের ৭টি ব্যাটালিয়নের খেলোয়াড়গণ অংশগ্রহণ করে। ১০ এপ্রিল বেলা ১১ টায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজিত এবং বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন যশোর রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আইনুল মোর্শেদ খান পাঠান। এই প্রতিযোগিতায় ৫৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সিপাহী আখতার হোসেন শ্রেষ্ঠ নবীন এবং ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ল্যান্সনায়েক শোভন মিয়াকে শ্রেষ্ঠ প্রবীন খেলোয়াড় নির্বাচিত হন।
অনুষ্ঠানে ডিপুটি রিজিয়ন কমান্ডার, সেক্টার কমান্ডার খুলনা, সেক্টর কমান্ডার কুষ্টিয়া, বিভিন্ন ব্যাটালিয়নের অধিনায়কবৃন্দ এবং অন্যান্য অফিসার, জুনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

SHARE