ঝিনাইদহে নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ করার দাবিতে সংবাদ সম্মেলন

সাজ্জাদ আহমেদ (ঝিনাইদহ) প্রতিনিধি॥ ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করার দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জে এম রশীদুল আলম। শুক্রবার সকালে শহরের শেখ রাসেল চত্বরে তার নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
চেয়ারম্যান প্রার্থী জে,এম রশিদুল আলম লিখিত বক্তব্য পাঠ করে অভিযোগ করে বলেন, নির্বাচনী প্রচারনা শুরুর পর থেকে তার প্রতিপক্ষ আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী এডভোকেট আব্দুর রশিদ নির্বাচনী আচরন বিধি ভঙ্গ করে চলেছেন। তার নির্বাচনী কার্যালয় ভাংচুর করাসহ প্রচারনায় বাঁধার সৃষ্টি ও মাইক বন্ধ করা হচ্ছে। বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী পোষ্টার ছেড়া হচ্ছে।
২৪ মার্চ তৃতীয় ধাপে সদর উপজেলা পরিষদ নির্বাচন অণুষ্ঠিত হবে। এ নির্বাচনে দোয়াত কলম প্রতিক নিয়ে তিনি প্রতিদ্বন্দিতা করছেন। কিন্তু নৌকার চেয়ারম্যান প্রার্থীর লোকজন তার ভোটারদের হুমকি, ধামকি দিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে চলেছে।
এছাড়া বিভিন্ন ইউনিয়নে দোয়াত কলমের নির্বাচনি অফিসে হামলা, ভাংচুর, প্রচার মাইকে বাধা, পোষ্টার ছেড়া এবং তার কর্মীদের মারপিট করার অভিযোগ করেন।
তিনি আরও বলেন, প্রতিপক্ষ নৌকার প্রার্থী পরাজয় নিশ্চিতভেবে এ সব তান্ডবনীলা চালিয়ে ভোটারদের মাঝে আতংক সৃষ্টি করছেন।
তিনি সংবাদ স¤েœলনে ভোট কেন্দ্রে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা, ভোটারদের বাধাহীনভাবে কেন্দ্রে আসার সুযোগসহ আচরণবিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান।
সংবাদ স¤েœলনে সদর উপজেলার পদ্মাকর ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক, দোগাছি ইউপি চেয়ারম্যান ইসাহাক জোয়ারদার ও নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান কবির হোসেন বিশ^াসসহ তার কর্মী সমর্থকেরা উপস্থিত ছিলেন।

শেয়ার