জেলা ইমাম পরিষদ

খ্রিস্টান জঙ্গিদের বিচার দাবি॥ যশোরের সব মসজিদে নিহতের জন্য দোয়া আজ

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুইটা মসজিদে জুমার নামাজের সময় খ্রিস্টান জঙ্গী-সন্ত্রাসী কর্তৃক অতর্কিত হামলায় তিনজন বাংলাদেশীসহ অন্তত পঞ্চাশজন শহীদ হওয়ায় তদন্ত সাপেক্ষে জাতিসংঘের প্রতি বিচারের দাবি এবং আজ সকল মসজিদে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করার জন্য ইমামদের প্রতি অনুরোধ জানানো হয়েছে।
জেলা ইমাম পরিষদ যশোরের সভাপতি মাওলানা আনোয়ারুল করিম যশোরী এবং জেলা সেক্রেটারী মাওলানা বেলায়েত হোসেন যুক্ত বিবৃতিতে ঐ খ্রিস্টান-জঙ্গী সন্ত্রাসীদের প্রতি ধিক্কার ও নিন্দা জানান এবং দ্রুত জাতিসংঘের তদন্তের মাধ্যমে হামলার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
নেতৃদ্বয় একই সাথে আজ সকল মসজিদে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করার জন্য ইমামদের প্রতি আহবান জানান। পাশাপাশি মুসলিম সংখ্যাগরিষ্ঠদেশ বাংলাদেশের প্রধানমন্ত্রী কর্তৃক জাতিসংঘের মাধ্যমে সঠিক তদন্ত সাপেক্ষে নিউজিল্যান্ড সরকারের প্রতি চাপ সৃষ্টি করে এই নৃশংস হামলার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির পদক্ষেপ এবং বাংলাদেশের নিহত তিনজন নাগরিককে দ্রুত দেশে ফেরত আনার ব্যবস্থা গ্রহণের জন্য প্রধানমন্ত্রীর প্রতি জোর অনুরোধ জানান। -সংবাদ বিজ্ঞপ্তি

SHARE