বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

সমাজের কথা ডেস্ক॥ গতকাল যশোরসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এসব নির্বাচনে উৎসবমুখর পরিবেশে শিক্ষার্থীরা ভোটাধিকার প্রয়োগ করে তাদের নেতা নির্বাচিত করেছেন। প্রতিনিধিদের পাঠানো সংবাদ :
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি জানান, পাইকগাছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সংসদ নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। প্রায় ৭০ শতাংশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
৮টি পদের বিপরীতে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। প্রাপ্ত ফলাফল অনুযায়ী বিজয়ী শিক্ষার্থীরা হলেন, দশম শ্রেণির অর্পিতা ঢালী ও ইসরাত জাহান নিধি, নবম শ্রেণির মোনালিসা আহম্মেদ, অষ্টম শ্রেণির নুসরাত জাহান, সপ্তম শ্রেণির মৃদুলা মন্ডল ও সুমাইয়া ইসলাম রোজ, ষষ্ঠ শ্রেণির সোহানা রহমান ও সিনথিয়া ফারুক। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন, শেখ সিনথিয়া আহম্মেদ, সহকারী ছিলেন ইসরাত বিনতে এবরার বিভা। নির্বাচন কার্যক্রম পরিদর্শন করেন, প্রধান শিক্ষক অজিত কুমার সরকার ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান। নবনির্বাচিত ছাত্রী সংসদ নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান, ফসিয়ার রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মাসফিয়ার রহমান সবুজ ও তার সহধর্মীনি সাবরিনা রহমান। এ সময় উপস্থিত ছিলেন, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল আজিজ, শিক্ষক পঞ্চানন সরকার, আব্দুল ওহাব, অরবিন্দু হাজরা, ফজলুল আজম, প্রণব বিশ্বাস, মৃণাল কান্তি মন্ডল, রোকনুজ্জামান, সুভাশীষ ঘোষ ও মেরিনা খাতুন।

SHARE