আগুনে শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে প্রতিবন্ধী বিউটির, সাহায্যের আবেদন

6

নিজস্ব প্রতিবেদক ॥ আগুনে শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে যশোর শহরের বেজপাড়া কবরস্থান রোডের বিউটি (৩০) নামে এক প্রতিবন্ধী নারীর। গত শনিবার সকালে নিজ বাড়িতে ওই ঘটনা ঘটে। বিউটি ওই রোডের রুহুল আমিনের মেয়ে।
বিউটির ভাই শামীম হোসেন জানিয়েছেন, শনিবার সকালে মা হারা বিউটি ঘরে ছিলেন। গ্যাসের চুলায় রান্না করছিলেন তার চাচী। চুলার কাছে সকালে গেলে অসাবধানবশত তার পরনের কাপড়ে আগুল লেগে যায়। এ সময় তিনি চিৎকার দিয়ে ঘরের এদিক ওদিক ছুটাছুটি করতে থাকেন। পরে বাড়ির লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে দ্রুত যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনিত হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করে হাসপাতালের চিকিৎসকরা। কিন্তু গরীব রুহুল আমিন ও তার ভাই শামীমের পক্ষে ঢাকা নিয়ে গিয়ে চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না। যে কারণে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হচ্ছে।
শামীম হোসেন জানিয়েছেন, বিউটির শরীরের বাম পাশের মাথা থেকে হাঁটু পর্যন্ত পুড়ে গেছে। ডাক্তারা বলেছেন ২৫ শতাংশ পুড়ে গেছে। প্রতিদিন হাজার হাজার টাকা ব্যয় হচ্ছে বিউটির পেছনে। কিন্তু এই টাকার জোগান দেয়া সম্ভব হচ্ছে না। তার পিতা রুহুল আমিন অন্ধ প্রায়। কাজকর্ম করতে পারেন না। সে কারণে তিনি বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন প্রতিবন্ধী বোনের চিকিৎসা খরচ মেটানোর জন্য। যোগাযোগঃ ০১৯৩৪-৫২৭২৩৩।