মালয়েশিয়ায় বাংলাদেশ কমিউনিটি প্রেস ক্লাবের সভা

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন ‘বাংলাদেশ কমিউনিটি প্রেস ক্লাব মালয়েশিয়া’ তাদের সম্মেলনের তারিখ ঘোষণা করেছে। ফেব্রুয়ারি মাসের ২৪ তারিখ এ সম্মেলনে সংগঠনটির নতুন কমিটি গঠন করা হবে জানিয়েছেন নেতারা।

এ উপলক্ষে স্থানীয় সময় রোববার সন্ধ্যায় কুয়ালালামপুর বুকিত বিনতাংয়ের একটি রেস্টুরেন্টে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও এটিএন বাংলার মালয়েশিয়া প্রতিনিধি এসএম রহমান পারভেজ।

সংগঠনটির সদস্য হতে আগ্রহী মালয়েশিয়ায় কর্মরত সক্রিয় সাংবাদিকদেরকে সংগঠনের বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি প্রেস ক্লাবের জ্যেষ্ঠ সহ সভাপতি মোহাম্মদ আমিনুল ইসলাম রতন, আর টিভি মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু, এনটিভি মালয়েশিয়া প্রতিনিধি কায়সার হামিদ হান্নান, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের মালয়েশিয়া প্রতিনিধি রফিক আহমদ খান, সময় টিভি মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আবদুল কাদের, একাত্তর টিভি মালয়েশিয়া প্রতিনিধি শামসুজ্জামান নাঈম ও ফোকাস বাংলা মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ শাখায়াত হোসেন জনি।

সভায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের মালয়েশিয়া প্রতিনিধি রফিক আহমদ খানকে আহ্বায়ক, আরটিভি মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজুকে যুগ্ম আহ্বায়ক ও সময় টিভি মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আব্দুল কাদেরকে সদস্য সচিব করে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

 

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা ও ছবি পাঠানোর ঠিকানা admin@samajerkatha.com।