প্রধানমন্ত্রী বিকৃত ছবি শেয়ার করায় মনিরামপুরে মাদরাসা শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক, মণিরামপুর॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি শেয়ার করার অভিযোগে যশোরের মণিরামপুরে এক মাদরাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। আটক শফিকুল ইসলাম লিটন (৩৫) উপজেলার ফতেয়াবাদ গ্রামের মৃত অমেদ আলী সরদারের ছেলে ও টুনিয়াঘরা মহিলা আলিম মাদরাসার গণিতের শিক্ষক। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে পুলিশ তাকে আটক করে।
মণিরামপুর থানার সেকেন্ড অফিসার এসআই তপন কুমার সিংহ জানান, ওই শিক্ষকের ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রীর শেয়ারকৃত বিকৃত ছবি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে জানালে তাকে আটক করা হয়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিকৃত ছবি ওই শিক্ষকের ফেসবুক আইডিতে পাওয়ায় আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় জনতা বিক্ষুব্ধ হয়ে উঠে। জনতার রোষানল থেকে রক্ষা করতে পুলিশ তাকে আটক করে।
মাদরাসার পরিচালনা পর্ষদের সভাপতি শহিদুল ইসলাম মোড়ল জানান, এ ঘটনায় জানতে পেরে মঙ্গলবার সকালে তাৎক্ষণিক মিটিং করে ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
অধ্যক্ষ হাবিবুর রহমান ওই শিক্ষক মাননীয় প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি শেয়ার করার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ইতোমধ্যে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে।

শেয়ার