দেশে তৈরি ১১০ সিসির হোন্ডা ‘লিভো’ ও ‘ড্রিম নিও’ বাজারে নিয়ে এলো বাংলাদেশ হোন্ডা

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড সাশ্রয়ী মূল্যে নিয়ে এল ১১০ সিসির ২টি নতুন মডেল ‘লিভো’ ও ‘ড্রিম নিও’ মোটরসাইকেল। হোন্ডা লিভো ও ড্রিম নিও উৎপাদিত হয়েছে হোন্ডার আন্তর্জাতিক মান বজায় রেখে। গত বছরের নভেম্বরে মুন্সিগঞ্জে উদ্বোধন হয় হোন্ডার নিজস্ব ফ্যাক্টরি। এখানেই তৈরি হওয়া দুটি মডেল প্রথম বাজারে এল।
বিশ্বব্যাপী সমাদৃত এই মডেল দুটোর আধুনিক সংস্করণে আছে ১১০ সিসি হোন্ডা ইকো টেকনোলজি (এইচইটি) ইঞ্জিন। বাংলাদেশে বর্তমানে সবচেয়ে স্টাইলিশ আর উন্নতমানের ১১০ সিসি মোটরসাইকেলের একটি হোন্ডা লিভো। এতে আছে সার্ভিস ডিউ ইনডিকেটরসমৃদ্ধ ডিজিটাল-অ্যানালগ মিটার। ২টি মডেলেই রয়েছে হোন্ডা ইকো টেকনোলজিসমৃদ্ধ ১১০সিসি ইঞ্জিন। হোন্ডা লিভো বাজারে পাওয়া যাচ্ছে তিনটি আকর্ষণীয় রঙে অ্যাথলেটিক ব্লু মেটালিক, ইম্পেরিয়াল রেড মেটালিক আর ব্লাক। অন্যদিকে ড্রিম নিওর ও রয়েছে তিনটি দৃষ্টিনন্দন রং ইম্পেরিয়াল রেড মেটালিক, ব্লাক উইথ ব্লু স্ট্রাইপস আর ব্লাক উইথ রেড স্ট্রাইপস। বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড লিভো ও ড্রিম নিও ২টি মোটরসাইকেলের সঙ্গে দিচ্ছে ২ বছর অথবা ২০,০০০ কিমি পর্যন্ত (আগে সম্পন্ন হওয়ার ওপর নির্ভরশীল) বিশেষ ওয়ারেন্টি। ১৯ জানুয়ারি থেকে সারা দেশে হোন্ডার সব ডিলার শো-রুমে হোন্ডা ড্রিম নিও ও লিভো পাওয়া যাচ্ছে।
যশোর ভেনাস অটো‘র ব্যবস্থাপনা পরিচালক আবু শাহরিয়াদ মিতুল জানান, “সাশ্রয়ী দামে সর্বোচ্চ মানের পণ্য দিতে প্রতিশ্রুতিবদ্ধ বাংলাদেশ হোন্ডা। দেশের এই উন্নয়নের অগ্রযাত্রায় গতিশীল স্বাধীনতা দেওয়ার পাশাপাশি মানুষকে আনন্দিত রাখার চেষ্টা করে যাচ্ছে এই প্রতিষ্ঠান। নতুন নতুন চ্যালেঞ্জ মোকাবিলা মধ্যে দিয়ে ভেনাস অটো তার গ্রাহকের সর্বোচ্চ সেবার মান নিশ্চতের লক্ষ্য পূরণে বদ্ধপরিকর।”- সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার