এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন: জাতীয় পার্টি

সমাজের কথা ডেস্ক॥ সিঙ্গাপুরে চিকিৎসাধীন হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর গুঞ্জনকে ‘গুজব’ বলে উড়িয়ে দিয়েছে তার দল জাতীয় পার্টি।

মঙ্গলবার এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালীর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, “জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন।”

রক্তে হিমোগ্লোবিন কমে যাওয়ায় এবং লিভারের সমস্যার উন্নত চিকিৎসা নিতে রোরবার সিঙ্গাপুরে যান একাদশ সংসদের বিরোধী দলীয় নেতা এরশাদ।

গুরুতর অসুস্থ এরশাদকে সেদিন হুইল চেয়ারে করে বারিধারার পার্ক রোডের বাসার নিচতলায় নামিয়ে আনেন জাতীয় পার্টির নেতাকর্মীরা। অন্যবারের মত তিনি সেদিন দলের নেতাকর্মীদের উদ্দেশে কিছু বলে যেতে পারেননি।

দলের প্রেসিডিয়াম সদস্য খালেদ আখতার, এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ এবং মোর্শেদের স্ত্রী রুখসানা খান মোর্শেদও সেদিন তার সঙ্গে সিঙ্গাপুরে যান।

মঙ্গলবার সকালে ফেইসবুকে একটি পোস্টকে কেন্দ্র করে এরশাদের মৃত্যুর গুঞ্জন শুরু হলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের পক্ষ থেকে এরশাদের ভাগনি জামাই জাতীয় পার্টির নেতা জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সঙ্গে যোগাযোগ করা হয়।

বাবলু বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমি কিছুক্ষণ আগে টেলিফোনে উনার সঙ্গে কথা বলেছি। উনার অবস্থা আগের চেয়ে ভালো। ফেইসবুকের খবর সত্য নয়।”

পরে এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী সংবাদ মাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে একই কথা বলেন।

তিনি জানান, সিঙ্গাপুরে এরশাদের সঙ্গে তার কথা হয়েছে, এরশাদ এখন অনেক ‘ভালো বোধ করছেন’।

‘গুজবে কান না দিয়ে’ সবাইকে এরাশাদের জন্য সবাইকে দোয়া করতে বলেছেন তার ডেপুটি প্রেস সেক্রেটারি।

শেয়ার