শতবর্ষের ঐতিহ্যের স্মারক যশোর জেলা পরিষদ ভবন রক্ষায় কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক ॥ শতবর্ষের ঐতিহ্যের স্মারক যশোর জেলা পরিষদ ভবন রক্ষায় কমিটি গঠন করা হয়েছে। যশোর ঐতিহ্য রক্ষা সংগ্রাম কমিটি নামে কমিটির আহবায়ক করা হয়েছে প্রবীণ সাংবাদিক রুকুনউদ্দৌলাহ্কে। আর কমিটির সদস্য সচিব হয়েছেন অ্যাডভোকেট মাহামুদ হাসান বুলু।
সোমবার রাতে এক নাগরিক মতবিনিময় সভা থেকে এই কমিটি গঠন করা হয়। সভাটি যশোর ইনস্টিটিউটের শিশু চিত্ত বিনোদন কেন্দ্রে অনুষ্ঠিত হয়।
সিদ্ধান্ত অনুযায়ী আজ সংগ্রাম কমিটির নেতারা স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে সঙ্গে দেখা করবেন। জেলা পরিষদ ভবন পরিত্যক্ত ঘোষণা করে ভেঙে ফেলার সিদ্ধান্ত বাতিল করতে তারা প্রতিমন্ত্রীর সহায়তা চাইবেন।
মতবিনিময় সভায় অধ্যাপক সন্তোষ হালদারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর সংবাদপত্র পরিষদ সভাপতি মুক্তিযোদ্ধা একরাম-উদ-দ্দৌলা, জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অশোক কুমার রায়, সিপিবির জেলা সভাপতি অ্যাডভোকেট আবুল হোসেন, সাধারণ সম্পাদক ইলাহদাদ খান, ওয়ার্কার্স পার্টির জেলা সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু, বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের জেলা সম্পাদক তসলিম উর রহমান, জেলা শিল্পকলা একাডেমির সহ-সভাপতি অধ্যাপক সুকুমার দাস, উদীচী যশোরের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান খান বিপ্লব, ট্রেড ইউনিয়ন কেন্দ্রের কেন্দ্রীয় সহ-সভাপতি মাহাবুবুর রহমান মজনু, তির্যক যশোরের সাধারণ সম্পাদক দীপংকর দাস রতন, চাঁদের হাটের নির্বাহী সদস্য ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান বকুল, সহ-সভাপতি প্রণব দাস প্রমুখ।

শেয়ার