মোরেলগঞ্জে নিখোঁজ শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার

মোরেলগঞ্জ প্রতিনিধি ॥ বাগেরহাটের মোরেলগঞ্জে কাবুল মোল্লা (৪৮) নামে এক করাত কল শ্রমিকের গলা কাটা ও মাথা থেতলানো লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে থানা পুলিশ আলতিবুজুর বাড়িয়া গ্রামে একটি মাঠ থেকে তার লাশ উদ্ধার করে। রোববার রাত ৭টা থেকে তিনি নিখোঁজ ছিলো। ৩ সন্তানের পিতা কাবুল মোল্লা আলতিবুরুজ বাড়িয়া গ্রামের আব্দুল গফ্ফার মোল্লার ছেলে।
প্রত্যক্ষ দর্শী ও থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, কাবুল মোল্লার গলা আংশিক কাটা ও মাথা থেতলানো অবস্থায় পাওয়া গেছে। মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নিহত কাবুল মোল্লার স্ত্রী নাসিমা বেগম বলেন, রোববার রাত ৭টার দিকে তার স্বামী কাবুল মোল্লা ঘর থেকে বের হন। রাতে আর বাড়ি ফেরেননি। মোবাইল ফোনও বন্ধ ছিলো। সোমবার বেলা ৯টার দিকে তারা জানতে পারেন বাড়ির পিছনের দিকে মাঠে গলাকাটা লাশ পড়ে রয়েছে।
স্ত্রী নাসিমা বেগওসে অভিযোগ, জমিজমা সংক্রান্ত শত্রুতার কারণে কাবুল মোল্লাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি। তবে সন্দিগ্ধদের আটকের জন্য এলাকায় পুলিশের অভিযান চলছে বলে ওসি জনিয়েছেন।

শেয়ার