কালীগঞ্জে ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ছাত্র গণসংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, কালীগঞ্জ॥ ঝিনাইদহের কালীগঞ্জে ছাত্র লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ছাত্র গণসংবর্ধনা রোববার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ১০ টায় আনন্দ শোভাযাত্রা, ১১ টায় কেক কাটা, দুপুরে আলোচনা সভা, বিকেল ছাত্র গণসংবর্ধণা ও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকালে এক আনন্দ শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। দুপুরে শহরের বাসটার্মিনালে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিসুর রহমান মিঠু মালিথার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক পৌর মেয়র ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য মোস্তাফিজুর রহমান বিজু, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, জেলা পরিষদ সদস্য ও সাবেক ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন সোহেল, ত্রিলোচনপুর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম ছানা, রায়গ্রাম ইউপি চেয়ারম্যান আলী হোসেন অপু প্রমুখ। এছাড়া আলোচনা সভায় ছাত্র, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার