ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দ্বিতীয়বার বয়স ভিত্তিক চ্যাম্পিয়ন যশোর

নিজস্ব প্রতিবেদক॥ দ্বিতীয় বারের মত বয়স ভিত্তিক প্রতিযোগিতার শিরোপা ঘরে উঠালো যশোর জেলা দল। ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতায় খুলনা বিভাগীয় অঞ্চলের খেলায় যশোর ৯ উইকেটের বড় ব্যবধানে কুষ্টিয়া জেলাকে পরাজিত করে। এর আগে ২০০৯-১০ মৌসুমে নড়াইলের মাঠে নড়াইলকে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন ট্রফি ঘরে তলেছিল যশোর।
শুক্রবার শামস্ উল হুদা স্টেডিয়ামে কুষ্টিয়া জেলা টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে যশোরের বোলারদের বোলিং তোপে পড়ে ৩৮ ওভার ৪ বলে মাত্র ৭৭ রানে গুটিয়ে যায়। জবাবে ব্যাট করতে নেমে ১ উইকেট হারিয়ে ২৮ ওভার ৪ বলে জয় নিশ্চিত করে যশোরের ব্যাটসম্যানরা।
কুষ্টিয়ার পক্ষে ব্যাট হাতে তালহা জুবায়ের ১৬ ছাড়া আর কেউ দুই অঙ্কের কোটা পার হতে পারেনি। অতিরিক্ত থেকে আসে ২১ রান।
বল হাতে যশোরের পক্ষে জিসান হোসেন ৭ রানে ও আতিক ইসরাক অপূর্ব ১৪ রানে ৩টি করে এবং আজিজুল হাকিম তামিম ১১ রানে ও রিপন ২১ রানে ২টি করে উইকেট দখল করে। যশোরের পক্ষে ব্যাট হাতে আজিজুল হাকিম তামিম অপরাজিত ৪১ রান করে। এছাড়া ইয়াসির আরাফাত ২৩ রান করে। অলরাউন্ড পারফরম্যান্সের সুবাদে ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছে যশোরের আজিজুল হাকিম তামিম।
খেলা শেষে যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক হুসাইন শওকত বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম সম্পাদক এবিএম আখতারুজ্জামান, নির্বাহী সদস্য খায়রুজ্জামান বাবু, সোহেল মাসুদ হাসান টিটো ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জেলা কোচ আজিমুল হক।

শেয়ার