স্মিথের পর ওয়ার্নারকে নিয়েও শঙ্কা

সমাজের কথা ডেস্ক॥ কনুইয়ের চোটে বিপিএল থেকে আগেই দেশে ফিরে গেছেন স্টিভেন স্মিথ। একই শঙ্কা এখন ডেভিড ওয়ার্নারকে নিয়েও। ক্রিকেট অস্ট্রেলিয়ার অফিসিয়াল ওয়েবসাইটের খবর, কনুইয়ের চোটে বিপিএল থেকে দেশে ফিরবেন ওয়ার্নার। তবে সিলেট সিক্সার্স জানিয়েছে, চোট থাকলেও তাদের অধিনায়কের দেশে ফেরার সিদ্ধান্ত হয়নি এখনও।

ক্রিকেট অস্ট্রেলিয়ার খবর অনুযায়ী, ডান কনুইয়ের ব্যথা বেশ ভোগাচ্ছে ওয়ার্নারকে। শুক্র ও শনিবার সিলেট পর্বের শেষ দুটি ম্যাচ খেলে অস্ট্রেলিয়ায় ফিরবেন সিলেট সিক্সার্স অধিনায়ক। দেশে ফেরার পর পরীক্ষা করে দেখা হবে চোট কতটা গুরুতর।

চোটের খবর নিশ্চিত করেছে সিলেট সিক্সার্সও। তবে দলটির মিডিয়া বিভাগ থেকে জানানো হয়েছে, ওয়ার্নারের সঙ্গে বিস্তারিত কথা বলার পর জানানো হবে তিনি থাকবেন নাকি চলে যাবেন। এখনই চূড়ান্ত নয় তার ফিরে যাওয়া।

চোটের খবর এলো এমন এক সময়ে, যখন ওয়ার্নারকে নিয়ে চলছিল উচ্ছ্বসিত আলোচনা। আগের রাতেই রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচ জেতানো পারফরম্যান্স দেখিয়েছেন ওয়ার্নার। ৩৬ বলে ৬১ রানের অপরাজিত ইনিংসের পথে এক পর্যায়ে ডানহাতি ব্যাটিংয়ে ছক্কা-চার মেরে তাক লাগিয়ে দিয়েছেন।

বিপিএলে এবার এখনও পর্যন্ত পাঁচ ম্যাচে দুটি হাফসেঞ্চুরি করেছেন ওয়ার্নার। নজর কেড়েছে তার আগ্রাসী নেতৃত্বও।

এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে দুটি ম্যাচ খেলে কনুইয়ের চোট নিয়ে ফিরে গেছেন স্মিথ। মঙ্গলবার তার কনুইয়ে অস্ত্রোপচারও হয়েছে। মাঠের বাইরে থাকতে হবে তাকে লম্বা সময়।

শেয়ার