এক ঘুষিতেই…

সমাজের কথা ডেস্ক॥ সুন্দর মনের মতো সাজানো-গোছানো একটি বাড়ির স্বপ্ন কার না থাকে। সেই স্বপ্নপূরণে সারা জীবনের সঞ্চয় দিয়ে দিতে মোটেও কুণ্ঠাবোধ করেন না কেউ। তবে কাড়ি কাড়ি টাকা দিয়ে স্বপ্নের সেই বাড়ি কিনে যদি দেখেন বাড়ি নয়, যেন তাসের ঘর কিনেছেন, তখন কেমন লাগবে। এমনই একটি বাড়ির খোঁজ পাওয়া গেছে। বাড়িটির দাম ৩ কোটি টাকা। আর সেই বাড়িতে কিনা এক ঘুষি মারতেই হাত দেয়ালে ঢুকে গেল।
অবিশ্বাস্য হলেও এমনটাই ঘটেছে মুম্বাইয়ের এক ভদ্রলোকের সঙ্গে। তিনি তিন কোটি টাকা ব্যয়ে একটি ফ্ল্যাট কেনেন। কিন্তু কেনার পর দেখেন ফ্ল্যাটের দেয়াল রীতিমতো ভঙ্গুর। এই পরিস্থিতিতে তিনি একটি ভিডিও করেন। সেই ভিডিও পরে ইউটিউব ও ফেসবুকে আপলোড করে দেন। আর সঙ্গে সঙ্গে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। কারণ, ওই ভিডিওটিতে তিনি দেখিয়েছেন, কীভাবে এক ঘুষিতে ভেঙে গেল দেয়াল।
৪ মিনিট ৫৫ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে, কার্ডবোর্ড জাতীয় কিছু দিয়ে দেয়ালটি তৈরি করা হয়েছে। ভেতরে গ্লাসউল জাতীয় কিছু দেয়া। সিমেন্টের কোনো চিহ্নই নেই।
জানা গেছে, ফ্ল্যাটে নিকাশির (পানি বের হতে সমস্যা) সমস্যা হচ্ছিল। সেই কাজ করাতে গিয়েই সামনে আসে এই তথ্য। তখনই দেখা যায়, দেয়াল তৈরিতে ইট ও সিমেন্টের বদলে কী ব্যবহার করা হয়েছে।

শেয়ার