লোহাগড়ায় পুনর্বাসিত ভিক্ষুকদের মধ্যে ছাগল কম্বল ও চেক বিতরণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি॥ নড়াইলের লোহাগড়ায় পুনর্বাসিত ভিক্ষুকদের মধ্যে ছাগল, কম্বল ও চেক বিতরণ করা হয়েছে। সোমবার (১৪ জানুয়ারি) দুপুর তিনটার দিকে উপজেলা পরিষদ হল রুমে এসব বিতরণ করা হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের নিজস্ব অর্থায়নে সোমবার উপজেলার ১১ জন ভিক্ষুককে ১১টি ছাগল, ৪ জন ভিক্ষুককে ৪টি সেলাই মেশিন, ১৬ জন ভিক্ষুকের প্রত্যেককে ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। ভিক্ষাবৃত্তিতে নিয়োজিত জনগোষ্ঠির পুনর্বাাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় সোমবার এই প্রকল্পে মোট ১ লাখ ৫৭ হাজার টাকা ব্যয় করা হয়েছে।
এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসারের হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা। এসময় বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ ফয়জুল আমীর লিটু, সহকারি কমিশনার(ভূমি) এম,এম,আরাফাত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এসএম এ করিম, ইউপি চেয়ারম্যান কাজী বণি আমিন, আবুল কালাম আজাদ পাখি, সিকদার মোস্তফা কামাল, খান তসরুল ইসলাম, আকতার হোসেন প্রমুখ। জেলা প্রশাসক তাঁর বক্তব্যে সমাজের দরিদ্র,অবহেলিত মানুষের পাশে বিত্তবানদের দাঁড়ানোর জন্য আহবান জানান।

শেয়ার