সংরক্ষিত আসনে খালেদা খানমকে চান ঝিনাইদহের মানুষ

সাজ্জাদ আহমেদ, ঝিনাইদহ॥ উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে মহিলা এমপি হিসাবে জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা খালেদা খানমকে ঝিনাইদহ জেলা বাসী।
সুবিধা বঞ্চিত নারী সমাজকে এগিয়ে নিতে বর্তমান সময়ে খালেদা খানম এর বিকল্প নেই। তিনি হরিনাকুন্ডু উপজেলার মাঠ আন্দুলিয়ার মৃত গোলাম রহমানের মেয়ে। ২০০১ সালে উদ্ভাবনী নার্সারীর উপর প্রধানমন্ত্রী কর্তৃক জাতীয় পুরুষ্কার পান। ২০০৫ সাল থেকে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ জেলা শাখার সাধারন সম্পাদিকার দ্বায়ীত্ব সফলভাবে পালন করছেন খালেদা খানম। ২০০৯ সাল থেকে তিনি বাংলাদেশ মহিলা সংস্থা জেলা শাখার চেয়ারম্যানের দ্বায়ীত্ব পালন করছেন। এছাড়া তিনি ২০১০ সাল থেকে ঝিনাইদহ জেলা নার্সারী মালিক কল্যান সমিতির সাধারন সম্পাদক।
একান্ত সাক্ষাত কারে এ প্রতিবেদককে তিনি বলেন, বর্তমানে আমার প্রাণপ্রিয় জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আমি আমার ছাদে একটি ছাদকৃষি গড়ে তুলেছি। ২০১০ সালে বাংলাদেশ মহিলা পরিষদ কর্তৃক কৃষিতে অবদানের জন্য সম্মাননা পুরুষ্কার প্রাপ্ত হই। ২০১৫ সালে কৃষিতে অবদানের জন্য পৌর মেয়র কর্তৃক আলোকিত মানুষ হিসেবে সম্মাননা পুরুষ্কার প্রাপ্ত হই। ২০১৮ সালে মাদার তেরেশা স্মৃতি পদক পাই তৃনমূল রাজনীতি ও সামাজিক কর্মকান্ডের উপর। তিনি বলেন ঝিনাইদহের নারী সমাজের ভাগ্যে উন্নয়নে একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত আসনে মহিলা এমপি হতে চাই।

শেয়ার