মহেশপুরের ভৈবরা ক্লিনিকে আবারও ভুল অপারেশনে প্রসুতি মায়ের মৃত্যু

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি॥ একের পর এক হাতুড়ে ডাক্তারের ভুল আপারেশনে প্রসুতি মায়ের মৃত্যু যেন থামছেনা।
বৃহস্পতিবার রাতে এক হাতুড়ে ডাক্তারের ভুল আপারেশনে মৌসুমী খাতুন (২২) নামের এক প্রসুতি মায়ের করুন মৃত্যু হয়েছে মহেশপুর উপজেলার ভৈরবা বাজারের সজীব প্রাইভেট হাসপাতাল এন্ড ক্লিনিকে।
এলাকাবাসী ও রোগীর স্বজনরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সামন্তা গোপালপুর গ্রামের আল-আমিনের স্ত্রী মৌসুমী খাতুনকে সিজার আপারেশন করানোর জন্য ভৈরবা বাজারের সজীব প্রাইভেট হাসপাতাল এন্ড ক্লিনিকে ভর্তি করা হয়।
কিন্তু ক্লিনিকের অদক্ষ নার্স টানা টানি করে নরমাল ডেলিভারী করানোর চেষ্টা করে। পরে ব্যর্থ হয়ে হাতুড়ে ডাক্তার সোহেল রানাকে সিজার অপারেশনের জন্য ডাকা হয়। তারা আরো জানান, রাত ৮টার দিকে ডাঃ সোহেল রানা মৌসুমী খাতুনের সিজার অপারেশন করেন। রাত ৯টার দিকে মৌসুমী খাতুনের অবস্থার অবনতি ঘটলে তাকে যশোরে পাঠানো হয়। কিন্তু রাস্তার মধ্যেই মৌসুমী খাতুনের করুন মৃত্যু হয়।
এ ব্যাপারে সজীব প্রাইভেট হাসপাতাল এন্ড ক্লিনিকের মালিক সামাউল ইসলাম জানান, যে ভাবেই হোক আমার এখানে সিজার আপারেশন করার পর রোগীর অবস্থা খারাপ হয়ে যায়। পরে যশোরে নেওয়ার পথে রোগী মৌসুমী খাতুনের মৃত্যু হয়। এ মৃত্যুর ঘটনা নিয়ে আমি ঝামেলায় আছি।
মহেশপুর থানার অফিসার ইনর্চার্জ (ওসি) রাশেদুল আলম জানান, রোগী মৃত্যুর ঘটনাটি লোক মুখে শুনেছি। তবে এখনও পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলেই ব্যবস্থা নেবো।

শেয়ার