ঝিনাইদহের কাছে মেহেরপুরে হার

ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৪ ক্রিকেট প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক ॥ ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতার যশোর ভেন্যুর খেলায় টানা দ্বিতীয় জয় পেয়েছে ঝিনাইদহ জেলা। শুক্রবার শামস্ উল হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় তারা ২১ রানে মেহেরপুর জেলাকে পরাজিত করে। এটি ঝিনাইদহের টানা দ্বিতীয় জয় হলেও বিপরীত অভিজ্ঞতা হয়েছে মেহেরপুর জেলার। তারা হেরেছে টানা দ্বিতীয় ম্যাচ।
ঝিনাইদহ জেলা টসে জিতে প্রথমে ব্যাট করে ৩৬ ওভার ২ বলে ১৩৫ রান করে। জবাব দিতে নেমে মেহেরপুর জেলা ঝিনাইদহের চেয়ে ১ বল বেশি খেললেও ১১৪ রানের বেশি করতে পারেনি।
ঝিনাইদহের পক্ষে ব্যাট হাতে বাশার আল রিফাত সর্বোচ্চ ৩৫, ইবনে হাসান প্রান্ত অপরাজিত ২৪ ও সাজ্জাদুল হাসান ১১ রান করে। এছাড়া অতিরিক্ত খাত থেকে আসে ৩৬ রান রান। মেহেরপুরের পক্ষে মাসুম মোল্লা ৮ রানে ও আলিফ হাসান ৪৩ রানে ৩টি করে উইকেট দখল করে।
জবাবে ব্যাট করতে নেমে দারুন শুরু করে মেহেরপুরের দুই ওপেনার আলিফ হাসান ও সোহান আবেদিন। আলিফ হাসান ব্যক্তিগত ২৮ রানে তানভীরের বলে সাজঘরে ফিরলে ভাঙ্গে ৫২ রানের জুটি। এরপরে শুরু হয় তানভীর শো। একে একে তুলে নেয় আরোও ৬ উইকেট। তানভীরের এই বোলিং তা-বে আর ঘুরে দাঁড়াতে পারেনি মেহেরপুর জেলা। মিডল অর্ডার ব্যাটসম্যার লিখন খান ৩৬ রানে শতক পার হয় মেহেরপুর জেলার। তানভীর প্রথম সাতটি উইকেটের সাথে শেষ উইকেটটি তুলে নিয়ে যশোরের মাঠে নতুন বোলিং রেকর্ড গড়েন। তানভীর পুরো দশ ওভার বোলিং করে ৪টি মেডেনসহ ২৮ রানে ৮টি উইকেট দখল করে। অপর দুইটি উইকেট দখল করে মেহেদি হাসান ও শাহারিয়ার রেজা তন্ময়।
আজ একই মাঠে ঝিনাইদহ তাদের গ্রুপ পর্বের শেষ ম্যাচে খুলনা জেলার মুখোমুখি হবে। খেলাটি শুরু হবে সকাল ৯টায়।

SHARE