ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৪ ক্রিকেট প্রতিযোগিতা বোলিং তান্ডবে জয় পেয়েছে যশোর

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর জেলা দলের বোলিং তোপে ধরাশয়ী হয়েছে নড়াইল জেলা দল। টসে জিতে ব্যাটিংয়ে নেমে যশোর ৮ উইকেট হারিয়ে ২২৬ রান করে। জবাবে নড়াইল ব্যাটিংয়ে নামলে যশোরের বোলারদের বোলিং তান্ডবে মাত্র ২৯ রানে গুটিয়ে যায় নড়াইল জেলা দল। ফলে ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতার বাগেরহাট ভেন্যুর উদ্বোধনী ম্যাচে ১৯৭ রানে বড় ব্যবধানে জয় পেয়েছে যশোর জেলা দল।
সকালে টসে জিতে যশোর জেলা দল ৫০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ২২৬ রান করে। যশোর জেলা দলের হয়ে আঞ্জুম সর্বোচ্চ ৫০ রান করে। ৪৯ বলে আটটি চার ও একটি ছয়ের মারে এই রান করে। এছাড়া আজিজুল হক ৫৮ বলে ৩৯, মামুন হাসান ২৬, কাজী জিসান হাসান ২৫ ও ইয়াসিন আরাফাত ২২ রান করে।
নড়াইল জেলা দলের রাইসুল ইসলাম রাতুল ৩টি, রাফিউল ইসলাম ২টি এবং আরাফাত, প্রীতম বিশ্বাস ও নাহিদুল ইসলাম ১টি করে উইকেট নেয়।
২২৭ রানের টার্গেটে ব্যাটিয়ে নামে নড়াইল জেলা দল। যশোরের আজমান হোসেন ও কাজী জিসান হোসেনের বোলি তোপে মাত্র ২৯ রানে গুটিয়ে যায় নড়াইল জেলা দল।
যশোর জেলা দলের আজমান হোসেন ১ওভার ৪ বলে ৫টি ও কাজী জিসান হোসেন ৬ ওভারে ৩টি মেডেন দিয়ে ৪টি উইকেট নেয়। এই ভেন্যুতে আগামীকাল যশোর মুখোমুখি হবে কুষ্টিয়া।

শেয়ার