সাকিবের বিশ্বাস অর্জন করতে চান রুবেল

সমাজের কথা ডেস্ক॥ আন্তর্জাতিক ক্যারিয়ারের বয়স ১০ বছর হতে চলল। তবে ক্যারিয়ারের এই পর্যায়েও নিজেকে প্রমাণ করার একটি তাগিদ অনুভব করছেন রুবেল হোসেন। সম্প্রতি জায়গা হারিয়েছেন বাংলাদেশের টি-টোয়েন্টি একাদশে। বিপিএলে ভালো করে তাই মন জয় করতে চান জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের।
গত জুলাই-অগাস্টে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্র সফরে টি-টোয়েন্টি সিরিজে খুব খারাপ করেননি রুবেল। এরপরও সুযোগ মেলেনি কদিন আগে দেশের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে। তিন ম্যাচেই ছিলেন একাদশের বাইরে।
এবারের বিপিএল তাই রুবেলের জন্য চ্যালেঞ্জের। গত আসরে অবদান রেখেছিলেন রংপুর রাইডার্সের শিরোপা জয়ে। এবার তার ঠিকানা ঢাকা ডায়নামাইটস। ঢাকার অধিনায়ক সাকিব জাতীয় দলেরও টি-টোয়েন্টি অধিনায়ক। বিপিএলে তাই সাকিবের দলের হয়ে দেখাতে চান নিজের সামর্থ্য।
“সাকিব ভাই তো টি-টোয়েন্টি দলের অধিনায়ক। এখানে আমি ভালো খেললে তার ফোকাস আমার দিকে আসবে। অবশ্যই আমি এখানে চাইব আমার সেরা ক্রিকেট খেলার জন্য। শুধু এখানেই নয়, যেখানেই ম্যাচ খেলি না কেন, শতভাগ দেয়ার চেষ্টা করি। ঢাকা দলে আমি এবারই প্রথম। আমি খুব রোমাঞ্চিত ঢাকার হয়ে ভালো খেলার জন্য।”
“বিপিএল আমাদের সব ক্রিকেটারের জন্য ভালো একটি প্ল্যাটফর্ম। এখানে পারফর্ম করলে আন্তর্জাতিক ক্রিকেটে পারফর্ম করাটা সহজ হয়। কারণ এখানে আন্তর্জাতিক ক্রিকেটের অনেক বড় খেলোয়াড় আমাদের সাথে খেলে। আমার কাছে মনে হয় এখানে ভালো করতে পারলে আন্তর্জাতিক ক্রিকেটেও খুব ভালোভাবে পারফর্ম করা যায়।”

শেয়ার