শার্শায় দুই পুলিশ কর্মকর্তা স্বর্ণসহ আটক

নিজস্ব প্রতিবেদক॥ যশোরের শার্শায় দুই পুলিশ কর্মকর্তাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে দুটি স্বর্ণের বার। বুধবার দুপুরে শার্শা উপজেলার নাভারণের সাতক্ষীরা মোড় থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, সাতক্ষীরার কলারোয়া থানার এএসআই আল মামুন, পাটকেলঘাটা থানার এএসআই ইসহাক আলী এবং মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার গোবিন্দল গ্রামের দুদু মিয়ার ছেলে অসিম হোসেন।
শার্শা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) তাসমিম আলম জানিয়েছেন, বুধবার দুপুর ২টার দিকে শার্শা থানাধীন নাভারণের সাতক্ষীরা মোড়ে তিনজন লোকের মধ্যে ধস্তাধস্তি হচ্ছে বলে স্থানীয়দের কাছ থেকে খবর পাওয়া যায়। এসময় থানা থেকে পুলিশ ওই তিনজনকেই আটক করে থানায় নিয়ে আসে। পরে তাদের কাছ থেকে দুইটি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
অপর একটি সূত্রে জানা গেছে, আটক অসিম এর আগে একাধিবার ঢাকা থেকে স্বর্ণের বার এনে বেনাপোল সীমান্ত এলাকায় পাচার করেন। এতে তিনি অঢেল অর্থ বৈভবের মালিক বনে গেছেন।
কিন্তু এদিন অসিম স্বর্ণের বার নিয়ে বেনাপোল সীমান্তের দিকে যাচ্ছিলেন বলে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন আটক দুই পুলিশ কর্মকর্তা। তাই তারা নাভারণের মোড়ে এসে অসিমকে আটক করে সাতক্ষীরার দিকে নেয়ার চেষ্টা করেন। কিন্তু অসিম তাদের সাথে যেতে রাজি না হওয়ায় ধস্তাধস্তি শুরু হয়। আর তারা সাতক্ষীরা জেলায় কর্মরত থাকলেও নাভারণের মোড়ে এসে ইতিপূর্বে একাধিকবার স্বর্ণের বার ধরে নিয়ে আত্মসাৎ করেছেন।

শেয়ার