যশোরে নির্বাচনী প্রচারণার সময় পৃথক স্থানে বিএনপি ও আ’লীগের দুই কর্মী জখম

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে নির্বাচনের প্রচারণার সময় পৃথক স্থানে বিএনপি ও আওয়ামী লীগের দু’কর্মী জখম হয়েছেন। বুধবার দুপুরের পর সদর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামে ইসমাঈল হোসেন (৪০) এবং শহরের বেজপাড়া আকবরের মোড়ে শুকুর আলী সরদার (১৮) জখম হন।
বিএনপি কর্মী ইসমাঈল হোসেন পাঁচবাড়িয়া গ্রামের মৃত ইজ্জত উল্লাহর ছেলে এবং আওয়ামীলীগ কর্মী শুকুর আলী সরদার বেজপাড়া আকবরের মোড় এলাকার খোকন সরদারের ছেলে।
হাসপাতালে আহত ইসমাঈল জানান, বুধবার দুপুর দুইটার তিনি স্থানীয় বিএনপি নেতা কর্মীদের নিয়ে এলাকায় ধানের শীষ প্রতীকের জন্য প্রচার অভিযান চালান। এ সময় স্থানীয় সন্ত্রাসীদের হামলার শিকার হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।
অপরদিকে আহত শুকুর আলী জানিয়েছেন, বুধবার বেলা তিনটার দিকে তিনি এলাকায় নৌকা প্রতীকের প্রচারের কাজ করছিলেন। এ সময় স্থানীয় দুর্বৃত্ত সজিবের নেতৃত্বে তানভিরসহ সাত আট জন তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
জরুরি বিভাগের চিকিৎসক কাজল মল্লিক জানিয়েছেন, আহত শুকুর আলী ও ইসমাইল হোসেনের অবস্থা আশংকাজনক। তার শরীরে একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

শেয়ার