কেশবপুরে নাশতকার মামালায় বিএনপি জামায়াতের ৪০ জনের বিরুদ্ধে চার্জশিট

নিজস্ব প্রতিবেদক॥ যশোরের কেশবপুরের একটি নাশতকার পরিকল্পনা ও বিস্ফোরকদ্রব্য আইনের মামালায় বিএনপি-জামায়াতের ৪০ জনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ। তদন্ত কর্মকর্তা এসআই ফকির ফেরদৌস আলী যশোর আদালতে চার্জশিট দাখিল করেন।
অভিযুক্তরা হলো, কেশবপুর উপজেলার বিভিন্ন গ্রামের ডাক্তার নাসির উদ্দিন, আব্দুল গফুর ভেন্ডার, এজাজুল হক, নুর ইসলাম সরদার, আব্দুল হালিম, তবিবুর রহমান, মকবুল হোসেন, মাসুদ রানা, কাশেম মোড়ল, এবাদ আলী শেখ, নজরুল ইসলাম গাজী, রুবেল শেখ, ওমেদ আলী, মোজাহিদুল ইসলাম, আলী হোসেন, কামরুল ইসলাম, কুতুব মেম্বর, ইকবাল গাজী, আব্দুল খালেক, তাজ উদ্দিন মুকুল, ইসলাম হোসেন, খালিদ হোসেন, ইকরামুল কবির, আব্দুর রাজ্জাক, মোশারেফ হোসেন শাহাজী, হায়দার আলী, আব্দুল হালিম, আবু তালেব সরদার, মেহেদী হাসান লিটন, জাহাঙ্গীর আলম, আজিজুর রহমান, আব্দুল খালেক, লুৎফর রহমান, আব্দুল আজিজ মোড়ল, আবুল কাশেম সরদার, মোশারফ হোসেন সরদার, বজলুর রহমান, আব্দুল মান্নান ও আলামিন বিশ্বাস।
মামলার বিবরণে জানা গেছে, গত ৩১ জানুয়ারি রাতে কেশবপুর থানা পুলিশ মাদারডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে নাশকতার পরিকল্পনার সময় বিএনপি-জামায়াতের নেতা কর্মীরা কয়েকটি বোমার বিস্ফোর ঘটায়। এসময় ধাওয়া করে সেখান থেকে কয়েকজনকে আটক করা হয়। এ ব্যাপারে এসআই শেখ রবিউল ইসলাম বাদী হয়ে নাশকতার পরিকল্পনা ও বিস্ফোরকদ্রব্য আইনে মামলা দায়ের করেন। তদন্ত শেষে ওই ৪০ জনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট দাখিল করা হয়েছে।

শেয়ার