চট্টগ্রামে নৌকার প্রার্থীর প্রচারে পেট্রোল বোমা, দগ্ধ ৩

সমাজের কথা ডেস্ক॥ চট্টগ্রামের সীতাকুণ্ডে নৌকার প্রার্থীর ভোটের প্রচার লক্ষ্য করে ছোড়া পেট্রোল বোমায় তিনজন দগ্ধ হয়েছেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে সীতাকু- উপজেলার মাদাম বিরিহাটে চট্টগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী দিদারুল আলমের প্রচারের মধ্যে হামলার এই ঘটনা ঘটে।

সীতাকুণ্ডের ঘটনায় আহত পাঁচজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে জানিয়ে মেডিকেল পুলিশ ফঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, “তাদের মধ্যে তিনজন দগ্ধ। অন্যজন শরীরে আঘাত পেয়েছেন।”

চট্টগ্রাম-৪ আসনের বর্তমান সাংসদ দিদার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, দুপুরে তিনি যখন সমর্থকদের নিয়ে প্রচার চালাচ্ছিলেন, তখনই তার কর্মীদের ওপর হামলা করে পেট্রোল বোমা ছোড়া হয়।

“আমার বিপক্ষের প্রার্থীর লোকজন এ হামলা চালিয়েছে। আমার কর্মীদের মধ্যে অন্তত ১০ জন আহত হয়েছে।”

সীতাকু- আসনে আওয়ামী লীগের প্রার্থী দিদারুল আলমের মূল প্রতিদ্বন্দ্বী বিএনপির উত্তর জেলা কমিটির আহ্বায়ক আসলাম চৌধুরীর বড়ভাই ইসহাক কাদের চৌধুরী।

কারা এ হামলা চালিয়েছে সে বিষয়ে স্থানীয় পুলিশ কর্মকর্তাদের কোনো বক্তব্য তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

চট্টগ্রাম মেডিকেলের বার্ন ইউনিটের প্রধান মৃণাল কান্তি দাশ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আহতদের মধ্যে সাদ্দাম হোসেন (২৮), মোহাম্মদ রায়হান (২০) ও তৈয়ব উদ্দিন (২৮) বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন। পোড়ার পরিমাণ ১০ শতাংশের নিচে হওয়ায় তাদের কারও জীবন শঙ্কা নেই।

আর আবু সালেহ মো. শামসুদ্দিন (৪২) ও মো. নুরুদ্দিন (৪২) রডের আঘাতে আহত হয়েছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

শেয়ার