শার্শায় মাটিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ঠ শিশু

সাড়াতলা (শার্শা) প্রতিনিধি॥ যশোরের শার্শার বাসাবাড়ীতে মাটিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ঠ হয়ে রোববার বিকালে সোহাগ বিশ^াস (৯) নামে এক শিশু নিহত হয়েছে। নিহত সোহাগ উপজেলার নিজামপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামের জ্যোতিন বিশ^াসের ছেলে। এ ঘটনার প্রতিবাদে স্থানীয় গ্রামবাসী তিনটি ট্্রাক্টর আটক ও মাটিকাটা এসকেভেটর ভাংচুর করে আগুন ধরিয়ে দেয়।
গোড়পাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ (এসআই) খায়রুল আলম ও স্থানীয় নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, রোববার বিকাল সাড়ে তিনটার সময় বাসাবাড়ী বাজারের রাস্তার পাশ দিয়ে সাইকেলে বাড়ি আসছিল কেরালখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনির ছাত্র সোহাগ বিশ^াস। এসময় অতর্কিতভাবে পিছন থেকে একটি মাটিবাহী ট্রাক্টর তাকে ধাক্কা দিলে সাইকেল থেকে পড়ে যায় এবং পিছনের চাকার নীচে মাথা পড়ে পিষ্ঠ হয়। এসময় ড্্রাইভার যায়। স্থানীয় গ্রামবাসী তিনটি ট্্রাক্টর আটক করে। পরে উত্তেজিত হয়ে মাটিকাটা এসকেভেটর ভাংচুর করে আগুন ধরিয়ে দেয়। বেনাপোল থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। সোহাগের অকাল মৃত্যুতে তার পরিবারে চলছে শোকের মাতম।
শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম মসিউর রহমান মাটিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ঠ হয়ে সোহাগ বিশ^াস নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে।

শেয়ার