যশোরে ছাত্রদল নেতা পলাশের হত্যাবার্ষিকীতে নানা কর্মসূচি পালিত

নিজস্ব প্রতিবেদক॥ নানা কর্মসূচির মধ্যে দিয়ে গতকাল যশোর জেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি কবির হোসেন পলাশের ৫ম হত্যাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে যশোর জেলা, নগর, এমএম কলেজ ও সিটি কলেজ ছাত্রদল পৃথক পৃথক কর্মসূচি পালন করেছে। কর্মসূচির মধ্যে ছিলো মরহুমের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, কবর জিয়ার ও দোয়া মাহফিল।
এদিন সকালে যশোর নগর, এমএম কলেজ ও সিটি কলেজ ছাত্রদলের উদ্যোগে শহরের কারবালা কবরস্থানে মরহুমের কবর জিয়ারত করা হয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, নগর বিএনপির সভাপতি মারুফুল ইসলাম, সাধারণ সম্পাদক মুনীর আহমেদ সিদ্দিকী বাচ্চু, যুগ্ম সম্পাদক খাইরুল বাশার শাহীন, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ প্রমুখ। এসময় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন।
জোহর বাদ বিএনপির খুলনা বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক ও যশোর-৩ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত কারবালা কবরস্থানে মরহুমের কবর জিয়ারত করেন। এসময় তার সাথে জেলা বিএনপির সহসভাপতি গোলাম রেজা দুলু, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পী ও সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ ইমরান প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় নেতৃবৃন্দ কারবালা কবরস্থানে শায়িত বিএনপি স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের কবরও জিয়ারত করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।
মরহুমের কবর জিয়ারতের পর জেলা, নগর, এমএম কলেজ ও সিটি কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ শহরের সিভিল কোর্ট মোড়ে কবির হোসেন পলাশের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।
আছর বাদ প্রেসক্লাব যশোরে ও মাগরিব বাদ লালদীঘিপাড়স্থ বিএনপি কার্যালয়ে পৃথক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার