এমপি আনারকে সমর্থন দিয়ে প্রার্থিতা প্রত্যাহার রতনের

নিজস্ব প্রতিবেদক, কালীগঞ্জ॥ মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার সংগ্রাম বেগবান রাখার জন্য পার্টির কেন্দ্রীয় নেতা মোস্তফা আলমগীর রতন ১৪ দলীয় জোটের প্রার্থী কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার এমপিকে সমর্থন দিয়ে তার প্রার্থীতা প্রত্যাহার করেছেন। রোববার (৯ ডিসেম্বর) দুপুরে ঝিনাইদহ জেলা রিটানিং অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করেন।
প্রার্থীতা প্রত্যাহার সম্পর্কে কমরেড রতন বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে ১৪ দলীয় জোট এগিয়ে যাচ্ছে। এগিয়ে যাচ্ছে দেশের সামগ্রীক উন্নয়ন। এবারের নির্বাচনে বোমা-গ্রেনেড হামলা, লুটপাটকারী, সাম্প্রদায়িকতার বিষ বাস্প বিএনপি-জামাত জোটের সাথে কিছু অপশক্তি জোট বেঁধেছে।
দেশের উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখার স্বার্থে আবারো ১৪ দলের সরকার প্রতিষ্ঠার জন্য এবারের নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করা আমাদের প্রধান লক্ষ্য। মুক্তিযুদ্ধের চেতনার শক্তির মধ্যে বিবোধ রাখলে সে লক্ষ্য পৌছানো কঠিন হবে। তাই দলের নির্দেশে আমি আমার প্রার্থীতা প্রত্যাহার করে ১৪ দলীয় জোটের প্রার্থীকে সমর্থন দিয়েছি। তিনি ১৪ দলের নেতা-কর্মীসহ সকল স্তরের ভোটারদেরকে ঐক্যবদ্ধ হয়ে এ আসনে নৌকাকে বিজয়ী করার আহবান জানান।

শেয়ার