মতবিনিময় সভায় মিলন পূজা পরিষদ নিয়ে ষড়যন্ত্র হতে দেয়া হবে না

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সভাপতি মিলন কান্তি দত্ত বলেছেন, যশোরের মানুষ যতেষ্ট ঐক্যের সাথে বসবাস করেন। কিন্তু সম্প্রতি কিছু ঘটনা মোটেও সুখকর নয়। দ্রুত এ সমস্যার সমাধান হওয়া দরকার বলে তিনি মন্তব্য করেন। একই সাথে পূজা পরিষদ নিয়ে কোন ধরণের ষড়যন্ত্র হলে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।
শুক্রবার সন্ধ্যায় যশোরের বাস ও মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। জেলা পূজা পরিষদের সভাপতি অসীম কুন্ডুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী।
তিনি বলেন, নির্বাচনকে সামনে করে অনেকেই সনাতন ধর্মাবলম্বীদের মাঝে বিভেদ তৈরি করতে মরিয়া হতে পারেন। সে দিকে খেয়াল রেখে সকলকে ঐক্যের সাথে কাজ করতে হবে। সভায় জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তপন ঘোষের সঞ্চালনায় আরও বক্তৃতা করেন জেলা পূজা পরিষদের সহসভাপতি ও সদর উপজেলা কমিটির সভাপতি দুলাল সমাদ্দার, সাংগঠনিক সম্পাদক বৈদ্যনাথ দাস, কোষাধ্যক্ষ মৃনাল কান্তি দে, মহিলা বিষয়ক সম্পাদিকা নমিতা রায়, সদর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক দেবেন ভাষ্কর, গ্রন্থ ও প্রকাশনা উজ্জ্বল বিশ্বাস, ঝিকরগাছা উপজেলার সভাপতি দুলাল অধিকারী প্রমুখ। -সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার