কেশবপুরে ইসমাত আরা সাদেক মান অভিমান ভুলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে

এস আর সাঈদ, কেশবপুর॥ যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক বলেছেন, একমাত্র আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয়। দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। তিনি সকল মান অভিমান ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
শনিবার দুপুরে দলীয় কার্যালয়ে উপজেলা পূজা উদযাপন পরিষদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশিষ্ট সাংবাদিক শ্যামল সরকার ও যুগ্ম-সম্পাদক গৌতম রায়।
এছাড়া প্রধান অতিথি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক দলীয় কার্যালয়ে শনিবার সকালে মুক্তিযোদ্ধা, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ ও দলিত সম্প্রদায়ের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় কালে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুল হক, অশোক ঘোষ, আব্দুল হামিদ ও কালীপদ মন্ডল।
উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি অধ্যাপক অসিত মোদক, প্রভাষক কানাইলাল ভট্টাচার্য, লুইস বিশ্বাস ও পলাশ সিংহ। দলিত সম্প্রদায়ের মধ্য থেকে বক্তব্য রাখেন উজ্জ্বল কুমার দাস, সুজন কুমার দাস, বাসুদেব দাস ও মান্দার দাস।

শেয়ার