যশোর আইনজীবী সমিতির নির্বাচনে সম্পাদক পদে পুনরায় ভোট গণনার আবেদন

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর জেলা আইনজীবী সমিতির সদ্য শেষ হওয়া নির্বাচনে সাধারণ সম্পাদক পদে পুনরায় ভোট গণনার জন্য আবেদন জানানো হয়েছে। সোমবার সকালে সাবেক সম্পাদক শাহানুর আলম শাহীন স্বাক্ষরিত আবেদনটি যশোর জেলা আইনজীবী সমিতির নির্বাচন কমিশন প্রধানের কাছে প্রদান করা হয়।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, মহাজোটের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক অ্যাডভোকেট গাজী আব্দুল কাদির, সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মোহাম্মাদ আলী, নব-নির্বাচিত সভাপতি অ্যাডভোকেট এম ইদ্রীস আলী, অ্যাডভোকেট মোশারাফ হোসেন, অ্যাডভোকেট মোহাম্মাদ আলী রায়হান, অ্যাডভোকেট আসাদুজ্জামান বাবুল প্রমুখ।
ভোট পুনরায় গণনার আবেদনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী শাহানুর আলম শাহীন উল্লেখ করেছেন, গত ২৬ নভেম্বর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এদিন নির্বাচন শেষে ভোট গণনার সময় বিভিন্ন অনিয়ম দেখে প্রধান নির্বাচন কমিশনারের কাছে মোবাইল ফোনে অভিযোগ করেন। তখনকার নির্দেশনা অনুযায়ী মতে, ৬ ডিসেম্বর লিখিতভাবে ভোট পুণঃগণনার জন্য কমিশন প্রধানের কাছে আবেদন করা হয়েছে। আবেদনে আরও উল্লেখ করা হয়েছে কমিশনের স্বচ্ছতা, নিরপেক্ষতা এবং সমিতির ঐহিত্য অক্ষুন্ন রাখার স্বার্থে ভোট পুনরায় গণনা হওয়া প্রয়োজন।

শেয়ার