আইনজীবী সহকারী সমিতির নির্বাচন রেজাউল সভাপতি, ওমর আলী সম্পাদক নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর জেলা আইনজীবী সহকারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে আবারো রেজাউল করিম সভাপতি ও ওমর আলী সাধারণ নির্বাচিত হয়েছেন।
রেজাউল ১৭২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কাশেম পেয়েছেন ১৫৫ ভোট। মাত্র ৩ ভোটের ব্যবধানে ১৬০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বচিত হয়েছেন ওমর আলী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সিরাজুল ইসলাম পেয়েছেন ১৫৭ ভোট।
সহ-সভাপতি দুইটি পদে আব্বাস উদ্দিন ১৬৪ ভোট ও বজলুল করীম টুকু ১৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে ইউসুফ আলী ১৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী শামসুর রহমান পেয়েছেন ১০৯ ভোট।
হিসাব রক্ষক পদে আব্দুল মাজিদ ২০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুহুল আমিন পেয়েছেন ৯৯ ভোট। সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক পদে অজিত কুমার মন্ডল ১৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সুজিত চন্দ্র পাল পেয়েছেন ১০০ ভোট।
এছাড়া, সদস্য পদে কাইয়ুম আলী ১৮৩ ভোট, আইয়ুব হোসেন ১৬১ ভোট ও রমজানুল ইসলাম পিন্টু ১৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এর আগে সহকারী সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবু সাইদ নির্বাচিত হয়েছিলেন।
বুধবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে সমিতির কার্যালয়ে ভোগ গ্রহণ করা হয়। নির্বাচন পরিচালনা করেন নির্বাচন কমিশনার আব্দুল খালেক ও কমিশনের সদস্য আব্দুল মোমিন এবং অশোক কুমার দে। এবারের নির্বাচনে ৩৫১ ভেটারের মধ্যে ৩৩১ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

SHARE