যশোর-২ আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন ন্যাপ নেতা এনামুল হক

নিজস্ব প্রতিবেদক ॥ আগামী জাতীয় সংসদ নির্বাচনে যশোর-২ আসন থেকে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন ন্যাশনাল আওয়ামী পার্টি-ন্যাপ এর প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট এনামুল হক। এজন্য ইতিমধ্যে তিনি তার দলের মনোনয়ন পেয়েছেন। এখন ১৪ দলের সমর্থন পেলে তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচন করবেন।
অ্যাডভোকেট এনামুল হক বলেন, ‘আদর্শিক ভিত্তিতে আওয়ামী লীগের সাথে আমাদের জোট হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ গড়তে আমরা জোট করেছিলাম। আগামী নির্বাচন আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেই নির্বাচনের জন্য আমার দল ইতিমধ্যে আমাকে মনোনয়ন দিয়েছে। আমি যশোর-২ আসন থেকে নির্বাচনের জন্য মানসিকভাবে প্রস্তুতি নিয়েছি। যদি আমাকে ১৪ দলের সমর্থন দেওয়া হয় তাহালে আমি নির্বাচন করবো।’
ন্যাপ সূত্রে জানা যায়, একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সারা দেশে দলটির ৭০ জন নেতার একটি তালিকা করা হয়। ওই তালিকা থেকে ১৫ জনের একটি সংক্ষিপ্ত তালিকা আওয়ামী লীগের কাছে দেওয়া হয়েছে। যারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহী। সেই তালিকায় অ্যাডভোকেট এনামুল হক প্রথম দিকেই রয়েছেন।
এব্যাপারে এনামুল হক বলেন, ‘নির্বাচনকে সামনে রেখে সব দলই তাদের সম্ভাব্য প্রার্থীদের তালিকা করেছে। আমরাও একটি তালিকা আওয়ামী লীগের কাছে দিয়েছি। আমরা জোটগতভাবে ১৫ জনের মনোনয়ন দাবি করেছি।’
জানা যায়, অ্যাডভোকেট এনামুল হক ন্যাপ কেন্দ্রীয় কমিটির গুরুত্বপূর্ণ নেতা। দায়িত্বে আছেন দলটির প্রেসিডিয়াস সদস্যের। এর আগে দীর্ঘ ৯ বছর ন্যাপের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন তিনি।

SHARE