ইজতেমা শান্তিপূর্ণ অনুষ্ঠানে মাগুরায় তাবলীগ জামাতের সমাবেশ

মাগুরা প্রতিনিধি॥ মাগুরায় বসবাসরত তাবলীগ জামাতের হাজার হাজার মুসল্লি জোড় তালিম এবং বিশ্ব ইজতেমা শান্তিপূর্ণভাবে পালনের দাবিতে (আজ) বুধবার মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জড়ো হয়ে সমাবেশ ও স্মারকলিপি দিয়েছে।
বুধবার সকালে তাবলীগ জামাত বাংলাদেশ মাগুরা শাখার শুরা (আমির) রুহুল আমিনের নেতৃত্বে মুসল্লিরা মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জড়ো হয়।
এ সময় সংক্ষিপ্ত সমাবেশ জেলা শুরা রুহুল আমিন বলেন, ভারতের দিল্লিস্থ নিজামুদ্দিন বিশ্ব মার্কাজ ও বিশ্ব আমির হযরত মাওলানা সাদ সাহেবের তত্ত্বাবধানে সারাবিশ্বে তাবলীগ জামাত ব্যাপক প্রচার ও প্রসার লাভ করেছে। কিন্তু মূল ধারা থেকে বিচ্যুতরা তাবলীগ জামাতের বিশ্বজনিতা পরিহার করে স্থানীয় স্বার্থ কায়েমের চেষ্টা চালাচ্ছে। এ মাসের ৩০ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর জোড় তালিম এবং ১১ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত টঙ্গি ইজতেমার দিন ধার্য করা হয়েছে। কিন্তু এই বিচ্যুতরাই সেখানে বাধা প্রদান করছে। যে কারণেই এর প্রতিকার এবং ইজতেমার শান্তি রক্ষার দাবি জানিয়ে জেলা প্রশাসকের কাছে স্মারক লিপি প্রদানের কর্মসূচি নেয়া হয়েছে।
মাগুরার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমানের কাছে স্মারকলিপি প্রদানকালে অন্যান্যের মধ্যে আব্দুল হামিদ এবং আব্দুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

SHARE