যশোরে রয়েল হোসেন হত্যার অভিযোগে আদালতে মামলা

নিজস্ব প্রতিবেদক॥ যশোর সদর উপজেলার নারাঙ্গালী গ্রামের মেঠোপুকুর পাড়ের রয়েল হোসেন হত্যার অভিযোগে আদালতে মামলা হয়েছে। নিহতের মা শুকজাহান বেগম বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেছেন। অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আকরাম হোসেন এ সংক্রান্ত থানায় আর কোনো মামলা হয়েছে কিনা সে বিষয়ে প্রতিবেদন দাখিলের জন্য কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আদেশ দিয়েছেন।
আসামিরা হলো, নারাঙ্গালী গ্রামের মহলদার পাড়ার টিটুর ছেলে খোকন, ইছাপুর গ্রামের ফকির আলীর ছেলে তুহিন, একই গ্রামের দক্ষিণপাড়ার মনোতোষের ছেলে বাবু, মেঠোপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে আমিন, মহাদেবপুর গ্রামের শামসুল হকের ছেলে মনিরুল ইসলাম ও মেঠোপাড়ার আসলাম হোসেনের ছেলে রাসেল হোসেন।
মামলার বিবরণে জানা গেছে, বাদী নারাঙ্গলী গ্রামের আব্দুল আজিজের স্ত্রী। তার বাড়ির পাশে একটা মাছের ঘের আছে। ওই ঘেরে ছেলে রয়েল মাছ চাষ করে জীবিকা নির্বাহ করতেন। আসামি খোকনসহ আরো কয়েকজন গত ১৯ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে রয়েলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এসময় রয়েল তার মাকে জানান, আগামীকাল ওরা মাছ কিনবে এ নিয়ে কথা বলতে ঘেরে যাচ্ছে। এরপর রয়েল আর বাড়ি ফেরেনি। রাত সাড়ে নয়টার দিকে রয়েলের মা ও তার বোন রয়েলকে খুঁজতে ঘেরে যেয়ে দেখে রয়েল পড়ে আছে এবং মুখ দিয়ে গ্যাজলা বেরোচ্ছে। এসময় বাদীর চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসেন।
এসময় রয়েল তার মাকে জানান, আসামিরা কোকের ভেতর কি যেন মিশিয়ে দিয়েছিল তার পর থেকেই সে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে যশোর ২৫০ শয্যা জেনারের হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা নেওয়ার পথে রয়েলের মৃত্যু হয়। এ ব্যাপারে থানা পুলিশ মামলা গ্রহণ না করায় আদালতে এ মামলা করা হয়েছে।

SHARE