বাঘারপাড়ায় বজ্রপাতে নিহত ২ ও আহত ৩

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি॥ যশোরের বাঘারপাড়ায় বজ্রপাতে স্কুলছাত্রসহ দুই জন নিহত ও তিন জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে যশোরের বাঘারপাড়া উপজেলার চাড়াভিটা মাহমুদপুর গ্রামে মিলন মোল্লার বাড়িতে এ বজ্রপাতের ঘটনা ঘটে। বাঘারপাড়া থানার ওসি তদন্ত শেখ ওহিদুজ্জামান ঘটনাটি নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন, যশোরের বাঘারপাড়ার চাড়াভিটা মাহমুদপুর গ্রামের হোসেন সরদারের ছেলে মোহাম্মাদ আলী (১৪) ও শাহবার হোসেনের ছেলে সাব্বির হোসেন (২২)। আহত দুই জন হলো, উপজেলার কেসমত মাহমুদপুর গ্রামের জালাল মোল্যার স্ত্রী কোহিনুর বেগম (৪৫), স্কুলছাত্র একই এলাকার আইয়ুব খানের ছেলে রেজওয়ান খান (১৪) ও মিলন মোল্লার মেয়ে চতুর্থ শ্রেণির ছাত্রী মিতু খাতুন (১০)।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে বৃষ্টি শুরু হলে তারা মিলন মোল্লার বাড়ির বারান্দায় ও সামনে অবস্থান করছিলেন। এ সময় বজ্রপাতের ঘটনা ঘটলে এরা হতাহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোহাম্মাদ আলী ও সাব্বির হোসেন মারা যান। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সন্ধ্যায় নিহতদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে ।

SHARE