পারিবারিক কলহের জের মণিরামপুর ও কোটচাঁদপুরে দু’জনের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক ॥ পারিবারিক কলহের জের ধরে যশোর ও ঝিনাইদহে এক মহিলাসহ দু’জন বিষপান করে আত্মহত্যা করেছে। বুধবার দিনগত রাতে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।
মৃতরা হলো, যশোরের মণিরামপুর উপজেলার মথুরাপুর গ্রামের সবুর মোল্লারা ছেলে ইদ্রিস আলী (৩৫) এবং ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার শিবনগর গ্রামের আবু বক্করের স্ত্রী শাহারন বিবি (৫২)।
এস আই হায়াত মাহমুদ খান জানিয়েছেন, পারিবারিক বিষয়ে স্ত্রীর অপরে অভিমান করে বুধবার সন্ধ্যায় বিষপান করে ইদ্রিস আলী। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে স্বজনরা তাকে যশোর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিনগত রাত সাড়ে ১২টার দিকে ডা. নুরুল আমিন তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে, পারিবারিক কলহের জের ধরে পরিবারের সন্তানদের উপরে অভিমান করে বুধবার বিকালে শাহারন বিবি বিষপান করেন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে স্বজনরা উন্নত চিকিৎসার জন্য রাত নয়টার দিকে যশোর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিনগত গভীর রাতে ডা. নুরুল আমিন তাকে মৃত ঘোষণা করেন। বৃহস্পতিবার দুপুরে হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে লাশ দুটি স্বজনদের কাছে দেওয়া হয়।

SHARE