যশোরে থানা হাজত থেকে পালানো আসামি আটক

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর কোতোয়ালি মডেল থানা হাজত থেকে পালানো সেই অলি আহম্মেদকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার পাতাকাটা গ্রাম থেকে পুলিশ তাকে আটক করে। শুক্রবার দুইটি মামলায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। অলি আহম্মেদ মঠবাড়িয়া উপজেলার পাতাকাটা গ্রামের তোতোম্বর আহম্মেদ হাওলাদারের ছেলে।
যশোর কোতোয়ালি মডেল থানার এসআই মোকলেছুজ্জামান জানিয়েছেন, গত ২৮ মে সন্ধ্যায় কোতোয়ালি থানার এএসআই মিরাজুল ইসলাম শহরের রেলরোড আবাসিক হোটেল নীদ মহলের সামনে থেকে অলি আহম্মেদকে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। ২৯ মে সকালে থানা হাজতের সেন্ট্রি ডিউটিতে থাকা পুলিশ কনস্টেবলদের চোক ফাঁকি দিয়ে অলি আহম্মেদ পালিয়ে চলে যায়। এব্যাপারে ওই সময়ে কোতোয়ালি থানার ডিউটি অফিসার এসআই খবির উদ্দিন বাদী হয়ে আরো একটি মামলা দায়ের করেন। এরপর থেকে তাকে খুঁজতে পুলিশ বিভিন্ন থানায় মেসেজ প্রেরণ করে। সেই মেসেজের কারণে গতকাল বৃহস্পতিবার বিকেলে পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ অলি আহম্মেদকে আটক করে। রাতে যশোর থেকে পুলিশ তাকে নিয়ে আসে।
সূত্রে আরো জানা গেছে, অলি আহম্মেদ থানা হাজত থেকে পালানোর ঘটনায় ওই সময় থানায় দায়িত্ব পালনকারী এসআই খবির উদ্দিন, তার আগে দায়িত্ব পালনকারী এসআই সোবহান শরীফ, কনস্টেবল তারিফুজ্জামান ও তরিকুল ইসলামকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

শেয়ার