আগামী ১৯ জুলাই যশোরে শুরু হচ্ছে তিন দিনের চিত্র প্রদর্শনী

নিজস্ব প্রতিবেদক ॥ আগামী ১৯ জুলাই থেকে প্রাচ্যসংঘে শুরু হচ্ছে যশোরের আলোকচিত্র শিল্পীদের তিন দিনের চিত্র প্রদর্শনী। গতকাল আয়োজকরা এজন্য যশোর জেলা ফটোসার্নালিস্ট এসোসিয়েশনের নেতাদের সাথে এক মতবিনিময় সভা করে। সভা থেকে চিত্র প্রদর্শনী সফল করতে মুস্তাফিজুর রহমান মুস্তাককে আহবায়ক এবং মনিরুজ্জামান মুনিরকে যুগ্ম-আহবায়ক করে একটি কমিটি গঠন করা হয়েছে।
গতকালের সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৯, ২০ ও ২১ জুলাই তিন দিনব্যাপী এই প্রদর্শনী চলবে। প্রদর্শনীতে অংশ নিতে ৩০ জুনের মধ্যে প্রাচ্যসংঘে ১২/১৬ ইঞ্চি আকারের ছবি জমা দিতে হবে। একজন সর্বোচ্চ তিনটি ছবি জমা দিতে পারবেন। প্রদর্শনী শেষে শিল্পীদের ক্রেস্ট ও সম্মাননাপত্র প্রদান করা হবে।
চিত্র প্রদর্শনী উদ্যাপন কমিটির সদস্য সচিব করা হয়েছে প্রাচ্যসংঘের সাধারণ সম্পাদক মাসউদ জামানকে। আর এই আয়োজনের সমন্বয়কের দায়িত্ব পালন করবেন ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক গালিব হাসান পিল্টু। কমিটির সদস্য করা হয়েছে হানিফ ডাকুয়া, ফিরোজ গাজী, এম এ মানিক, এহসান-উদ-দৌলা মিথুন ও তারিক হাসান বিপুলকে।
গতকালের মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ফকির শওকত, আহসান কবীর বাবু, বেনজীন খান, মুস্তাফিজুর রহমান মুস্তাক, মোস্তাক আহম্মেদ পলাশ, জুয়েল মৃধা, হানিফ ডাকুয়া, ফিরোজ গাজী, মনিরুজ্জামান মুনির, এম এ মানিক, এহসান-উদ-দৌলা মিথুন, তারিক হাসান বিপুল, গালিব হাসান পিল্টু, সাহিদুর রহমান, শেখ ফিরোজ আহমেদ প্রমুখ।

শেয়ার