সাতক্ষীরা প্রেসক্লাবে ত্রিতল ভবন উদ্বোধন ও নতুন কমিটির অভিষেক

সাতক্ষীরা প্রতিনিধি॥ সাতক্ষীরা প্রেসক্লাবের ত্রিতল ভবন উদ্বোধন ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৫টায় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে সাতক্ষীরা প্রেসক্লাবের নবনির্মিত ত্রিতল ভবন উদ্বোধন করেন। পরে তিনি সাতক্ষীরা প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন।
সাতক্ষীরা প্রেসক্লাবের কৃষ্ণচূড়া চত্বরে নতুন ভবন উদ্বোধন ও অভিষেকসহ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের বিদায়ী সভাপতি এড. আবুল কালাম আজাদ।
তিনি তার স্বাগত ভাষণের মধ্য দিয়ে তার দায়িত্ব তুলে দেন নবনির্বাচিত সভাপতি অধ্যাপক আবু আহম্মেদ ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক আবদুল বারীসহ কমিটির সকল কর্মকর্তাবৃন্দের হাতে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা.আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য জগলুল হায়দার, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম রিফাত আমিন, জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চস্থ হয়।

শেয়ার