আন্ত: উপজেলা ভলিবল ও হ্যান্ডবলে যশোর সদর চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক॥ বাংলাদেশ যুব গেমস যশোর আন্ত: উপজেলা পর্বে গতকাল বক্সিং, হ্যান্ডবল, ভলিবল ও ফুটবল ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। যশোর জেলা ক্রীড়া সংস্থার জিমনেশিয়ামে বক্সিং খেলায় ছেলেদের ইভেন্টে ৪৪ কেজি ওজনে রায়হান, ৪৬ কেজি ওজনে মেহেদী হাসান, ৪৯ কেজি ওজনে তারেক, ৫২ কেজি ওজনে সবুজ রহমান, ৫৬ কেজি ওজনে ইমন হোসেন, ৬০ কেজি ওজনে ফেরদৌস আলী চ্যম্পিয়ন হয়েছে। মেয়েদের ইভেন্টে ৪৪ কেজি ওজনে মুক্তা খাতুন, ৪৬ কেজি ওজনে রহিমা আক্তার, ৪৮ কেজি ওজনে নুরুন নাহার, ৫১ কেজি ওজনে রাবেয়া আক্তার মিম চ্যাম্পিয়ন হয়েছে।
এদিকে হ্যান্ডবল খেলায় যশোর সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। প্রগতি মাধ্যমিক বিদ্যালয় মাঠে তারা ২৫-৩ গোলে ঝিকরগাছা উপজেলাকে পরাজিত করে।
এছাড়া ভলিবল খেলায় সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। নাদিরা ইসলাম স্মৃতি ইনডোর ভলিবল গ্রাউন্ডে তারা (৩-০) সেটে ঝিকরগাছাকে পরাজিত করে। খেলা শেষে পুরস্কার হিসেবে নগদ অর্থ তুলে দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার। এ সময় তিনি তার বক্তব্যে বলেন, আজকের যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে বর্তমানে সরকার খেলাধুলার দিকে বিশেষ নজর দিয়েছে। তারই অংশ হিসেবে এই খেলাগুলো অনুষ্ঠিত হচ্ছে। খেলাধুলাকে এগিয়ে নিতে প্রতিটি স্কুল ও কলেজগুলোতে সরকার প্রয়োজনীয় খেলার সামগ্রী দিচ্ছে। বর্তমানে সরকার বিভিন্ন লিগ ও টুর্নামেন্ট আয়োজন করছে। সরকারের এ উদ্যোগকে স্থানীয় পর্যায়ে বাস্তবায়নের আহবান জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, কোষাধ্যক্ষ আখিরুজ্জামান সান্টু, কার্যনির্বাহী সদস্য এস এম মাহামুদ হাসান বিপু ও ভলিবল পরিষদের সম্পাদক শহীদ আহমেদ। অন্যদিকে আন্ত: উপজেলা পর্বে ভলিবল ও হ্যান্ডবলে যশোর সদর উপজেলা চ্যাম্পিয়ন হওয়ায় অভিনন্দন জানিয়েছেন যশের জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ-উজ জামান ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধাণ সম্পাদক এস এম মাহামুদ হাসান বিপু।

শেয়ার