ভোমরা বন্দরে পাথর বোঝাই ট্রাক উল্টে একজন নিহত, আহত ৩

সাতক্ষীরা প্রতিনিধি॥ সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে ভারতীয় পাথর বোঝাই ট্রাক উল্টে উজ্বল সরকার নামে এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আরও ৩ জন মারাত্মক আহত হন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ভোমরা স্থলবন্দর এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত উজ্বল সরকার খুলনা জেলার পাইকগাছা উপজেলার সরল গ্রামের ঠাকুর দাস সরকারের ছেলে। আহতরা হলেন, পাইকগাছা পৌর সভার বাতিখালী গ্রামের অনাথ বন্ধুর ছেলে ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর রবি শংকর বন্ধু এবং ভোমরা সদরের মোকছেদ গাজীর ছেলে আলম গাজীসহ ৩ জন। আহতদের আশংকাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনস্থলে থাকা সাতক্ষীরা সদর থানার এসআই বিপ্লব কুমার জানান, ভারতীয় ঘোজাডাঙ্গা এলাকা থেকে আসা একটি ভারতীয় পাথর বোঝাই ট্রাক ভোমরা স্থলবন্দরে আসার সময় হঠাৎ নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার ডানপার্শ্বে একটি চায়ের দোকানের উপর উল্টে পড়ে। এ সময় খবর পেয়ে সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ৪ জনকে উদ্ধোর করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠান। এরপর সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান উজ্বল সরকার। বাকীরা চিকিৎসাধীন রয়েছেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

শেয়ার