জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট সাতক্ষীরায় সদর উপজেলা দলকে হারিয়ে দেবহাটা চ্যাম্পিয়ন

সাতক্ষীরা প্রতিনিধি ॥ সাতক্ষীরা সদর উপজেলা দলকে ১-০ গোলে পরাজিত করে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের শিরোপা জিতেছে দেবহাটা উপজেলা দল। বুধবার বিকালে সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ৮ দলীয় এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
উত্তেজনাপূর্ণ এ ম্যাচের প্রথমার্ধের ৮ মিনিটে স্ট্রাইকার সাব্বিরের দেয়া দুর্দান্ত গোলে ১-০’তে এগিয়ে যায় দেবহাটা উপজেলা দল। আপ্রাণ চেষ্টা করেও আর গোল করতে পারেনি সাতক্ষীরা সদর উপজেলা দল। প্রথমার্ধ শেষ হয় ১-০ গোলের ব্যবধানে। পরে সাতক্ষীরা সদর উপজেলা দল দ্বিতীয়ার্ধে গোল পরিশোধে মরিয়া হয়ে উঠলেও শেষ পর্যন্ত ব্যর্থ হয়। ফলে ১-০ গোলে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দেবহাটা উপজেলা দল। খেলা চলাকালে দর্শক গ্যালারী কানায় কানায় ভরা ছিল। ম্যাচ শেষে সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের অধিনায়ক,খেলোয়ারদের হাতে ট্রফি তুলে দেন।
সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল মো. মহিউদ্দিনের সভাপতিত্বে ট্রফি প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ কে এম আনিছুর রহমান, দেবহাটা উপজেলা চেয়ারম্যান আব্দুল গনি প্রমুখ। প্রসঙ্গত: গত ২৮ নভেম্বর জেলা প্রশাসনের আয়োজনে আটটি দলের অংশগ্রহণে সাতক্ষীরা স্টেডিয়ামে শুরু হয় জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৭। স্থানীয় খেলোয়াড় ছাড়া বাইরের কোন খেলোয়াড়কে এই টুর্নামেন্টে খেলার সুযোগ দেওয়া হয়নি।

শেয়ার